দামুড়হুদায় সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ গুরুতর জখম

33

নিজস্ব প্রতিবেদক:
দামুড়হুদায় সড়ক দুর্ঘটনায় ইজিবাইকের যাত্রী মণ্টু হোসেন (৫৫) নামের এক বৃদ্ধ গুরুতর জখম হয়েছেন। গতকাল মঙ্গলবার দুপুর ১২টার দিকে দামুড়হুদা বাসস্ট্যান্ডের নিকট এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় ব্যক্তিরা রক্তাক্ত জখম বৃদ্ধ মণ্টুকে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে রোগীর অবস্থা গুরুতর হওয়ায় হাসপাতাল কর্তৃপক্ষ তাঁকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে রেফার্ড করে। পরে বৃদ্ধ মণ্টুকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাঁকে তাৎক্ষণিক চিকিৎসা দিয়ে হাসপাতালের সার্জারি ওয়ার্ডে ভর্তি রাখেন।
জানা যায়, গতকাল দামুড়হুদা উপজেলার চিৎলা থেকে একটি ইজিবাইকযোগে চুয়াডাঙ্গা গাড়াবাড়িয়ার উদ্দেশে যাচ্ছিলেন বৃদ্ধ মণ্টু হোসেন ও তাঁর স্ত্রী সুতারি বেগম। পথের মধ্যে দামুড়হুদা মোড়ে পৌঁছালে ইজিবাইক চালক ইজিবাইকটি না থামিয়েই পিছনে তাকিয়ে যাত্রী ডাকছিলেন। সামনের দিকে লক্ষ না থাকায় ইজিবাইকটি রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সঙ্গে ধাক্কা মারে। এতে মণ্টু হোসেন গুরুতর জখম হন। স্থানীয় ব্যক্তিরা গুরুতর অবস্থায় মণ্টুকে প্রথমে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হয়। বৃদ্ধ মণ্টুর মাথা, দুই পাসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম হওয়ায় জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাঁকে তাৎক্ষণিক চিকিৎসা দিয়ে হাসপাতালের পুরুষ সার্জারি ওয়ার্ডে ভর্তি রাখেন।
ইজিবাইকের অপর যাত্রী সুতারি বেগম, ‘ঘটনার সময় চলন্ত অবস্থায় ইজিবাইক চালক সামনের দিকে না দেখে পিছনে তাকিয়ে অন্য যাত্রীদের ডাকছিল। যে কারণে সামনে থাকা ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে।’
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভগের কর্তব্যরত চিকিৎসক ডা. সোহানা আহমেদ বলেন, ইজিবাইক দুর্ঘটনায় রক্তাক্ত জখম বৃদ্ধকে জরুরি বিভাগে নেওয়া হয়। তাঁর মাথা, দু’পাসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়েছে। তাঁকে যথাযথ চিকিৎসা দিয়ে হাসপাতালের সার্জারি ওয়ার্ডে ভর্তি রাখা হয়েছে।