দামুড়হুদায় গাঁজা ফেনসিডিলসহ দুজন আটক

7

প্রতিবেদক, দামুড়হুদা:
দামুড়হুদার পৃথক স্থানে মাদকবিরোধী অভিযান চালিয়ে গাঁজা, ফেনসিডিলসহ দুজনকে আটক করেছে পুলিশ। গতকাল শনিবার পৃথক অভিযানে মাদকসহ তাঁদের আটক করা হয়।
জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে দামুড়হুদা থানার পুলিশ জানতে পারে, পুরাতন বাস্তুপুর রাস্তা দিয়ে এক মাদক ব্যবসায়ী আসছেন। এমন সংবাদে থানার উপপরিদর্শক (এসআই) তপন কুমার নন্দী, সহকারী উপপরিদর্শক (এএসআই) কার্তিক কুমার বসু, এএসআই মো. সাইদুজ্জামান ও এএসআই মসলেম ফোর্স নিয়ে নতুন হাউলী গ্রামের ঈদগাহর নিকট অবস্থান নেন। এ সময় ওই রাস্তা থেকে আলমডাঙ্গা থানার শ্রীরামপুর গ্রামের শওকত মুন্সীর ছেলে মাদক ব্যবসায়ী সুমন আহম্মেদকে (২৫) দাঁড় করিয়ে তাঁর ব্যাগ তল্লাশী করে এক কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরে তাঁকে আটক করে থানায় সৌপর্দ করা হয়।


একই দিনে শনিবার রাত ১০টার দিকে দামুড়হুদা মডেল থানার পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, উপজেলার চন্ডিপুর গ্রামের সাইফুলের বাড়িতে ফেনসিডির আছে। এমন সংবাদে থানার উপপরিদর্শক (এসআই) তপন কুমার নন্দী ও সহকারী উপপরিদর্শক (এএসআই) কার্তিক কুমার বসু ফোর্স নিয়ে দামুড়হুদা উপজেলার চন্ডিপুর গ্রামের মৃত রমজান আলীর ছেলে সাইফুল ইসলামের বাড়িতে অভিযান পরিচালনা করেন। পরে তাঁর বাড়ি তল্লাশী করে তাঁর নিজ ঘরের খাটের নিচ থেকে ১৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করে তাঁকে আটক করেন।
আটক হওয়া সুমন ও সাইফুলের বিরোধে পৃথক পৃথকভাবে মাদক নিয়ন্ত্রণ আইনে দামুড়হুদা মডেল থানায় মামলা হয়েছে। আজ তাঁদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে বলে জানিয়েছে পুলিশ।