দামুড়হুদার মোক্তারপুরে বৃদ্ধি পেয়েছে ছিচকে চোরের উপদ্রব

38

প্রতিবেদক, দামুড়হুদা:
দামুড়হুদা উপজেলার মোক্তারপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের টিউবয়েলসহ তিন বাড়িতে সাইকেল ও জামাকাপড় চুরির ঘটনা ঘটেছে। গতকাল মঙ্গলবার রাতে ছিচকে চোরের দল এক বাড়িতে ঢুকে খাবার খেয়ে এসব চুরি করে।
স্থানীয় সূত্রে জানা যায়, দামুড়হুদা উপজেলার সদর ইউনিয়নের মোক্তারপুর নিন্ম মাধ্যমিক বিদ্যলয় থেকে টিউবয়েল, একই গ্রামের গোরার ছেলে ইছাহাক আলীর বাড়ি থেকে দুটি ভারতীয় বাইসাইকেল ও ১০টি শাড়ি-কাপড়, আজিরের ভাগ্নে টিটুর বাড়ি থেকে একটি ভারতীয় বাইসাইকেল, মণ্টুর জামাইয়ের বাড়ি থেকে একটি মোবাইল সেট ও চুরি করে নিয়ে যায় ছিচকে চোরের দল। পরে কটা মালিতার ছেলে রমজান আলীর বাড়ির রান্না ঘরে থাকা ভাত-মাংস খেয়ে পালিয়ে যায় তারা। সকালে এলাকাবাসী চুরি হওয়া মালামাল খোঁজাখুঁজির পর ঈদগাহ মাঠ থেকে টিটুর একটি সাইকেল ও ইছাহাকের একটি সাইকেল পড়ে থাকা অবস্থায় উদ্ধার করে।
এ বিষয়ে মোক্তারপুর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান টোকন বলেন, ‘চুরির ঘটনা সকালে জানতে পেরে তৎক্ষণাৎ আমি দামুড়হুদা মডেল থানার সেকেন্ড অফিসার এসআই বাকীবিল্লাহকে জানাই। তিনি জানিয়েছেন চুরির ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে। যারা জড়িত থাকবে, তাদেরকে আইনের আওতায় আনা হবে।’
নাম প্রকাশ না করার শর্তে মোক্তারপুর গ্রামের এক ব্যক্তি বলেন, এই গ্রামে কিছু মাদকাসক্ত ব্যক্তি আছে। তারাই হয়ত এমন ঘটনা ঘটাতে পারে। এ ধরণের ছিচকে চোরের উপদ্রব বেড়েছে। কিছুদিন আগে মাঠ থেকে পেপে চুরি হয়ে গেছে।