দামুড়হুদার পীরপুরকুল্লায় পুকুর মালিককে পিটিয়ে জখম

40

নিজস্ব প্রতিবেদক:
দামুড়হুদার কার্পাসডাঙ্গা পীরপুরকুল্লায় দলদলীর বিল এলাকায় এক পুকুর মালিককে বেধড়ক পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। গতকাল শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে। আহত পুকুর মালিক দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের পিরপুরকুল্লা গ্রামের আবুল হোসেনের ছেলে রফিকুল ইসলাম (৩৫)। এ সময় রফিকুল ইসলামের চিৎকার শুনে স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসে।
জানা যায়, শুক্রবার দিবাগতরাত ১২টার দিকে বাড়ি থেকে পীরপুরকুল্লা গ্রামেই নিজ পুকুরের মাছ পাহারা দিতে যাচ্ছিলো রফিকুল ইসলাম। পুকুর পাড়ে পৌছাতেই তিনি পুকুরের মধ্যে মাছের লাফ ঝাপের শব্দ শুনতে পেয়ে টর্চ লাইট মারলে পুকুরের মধ্যে মাছ ধরার জাল পাতা দেখতে পায়। সে পুকুরের পাড়ে যেয়ে জাল ধরে টান দিতেই পিছন থেকে কয়েকজন লাঠি দিয়ে তাকে বেধড়ক পেটাতে থাকে। এসময় সে চিৎকার করতে থাকলে স্থানীয়রা ছুটে আসলে চোরেরা পালিয়ে যায়। পরে খবর পেয়ে রফিকুলের পরিবারের সদস্যরা স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসলে হাসপাতালের জরুরী বিভাগে তার তাৎক্ষনিক চিকিৎসা দেয়া হয়।
জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. জাকির হোসেন জানান, ‘দুই হাত ও মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুত্বর জখম অবস্থায় এক ব্যক্তিকে জরুরী বিভাগে নিয়ে আনলে আমরা তাকে তাৎক্ষনিক চিকিৎসা প্রদান করি। আঘাত গুরুত্বর হওয়ায় তাকে হাসপাতলের সার্জারি ওয়ার্ডে ভর্তি রাখা হয়েছে। তার অবস্থার উন্নতি না হলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হতে পারে।’