দামুড়হুদার ইউএনও মুনিম লিংকনের বিদায়

42

মোজাম্মেল শিশির:
দামুড়হুদা উপজেলা অফিসার্স ক্লাবের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম মুনিম লিংকন ও তাঁর সহধর্মনী নুরজাহান খাতুন মৌকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। গতকাল শনিবার দামুড়হুদা উপজেলা পরিষদ চত্বরে অফিসার্স ক্লাবের হলরুমে এ বিদায় সংবর্ধনা দেওয়া হয়।
এ সময় উপস্থিত ছিলেন বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মুনিম লিংকন, তাঁর সহধর্মনী নুরজাহান খাতুন মৌ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মহিউদ্দিন, প্রশাসনিক কর্মকতা জিন্নাত আলী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু হেনা মোহাম্মদ জামাল, উপজেলা কৃষি অফিসার মনিরুজ্জামান, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মশিউর রহমান, শিক্ষা অফিসার সাকী ছালাম, মৎস্য অফিসার সেলিম রেজা, প্রকৌশলী মহাবুবুল হক, হিসাব রক্ষক কর্মকতা সুকুমার বিশ্বাস, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশরাফ হোসেন, নির্বাচন অফিসার হাদিউর রহমান, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল মতিন, সহকারি প্রোগ্রামার, ইউ আইটিআরসিই ব্যানবেইস আব্দুল কাদির, সহকারি প্রেগ্রামার আই টি সি অরিফুল ইসলাম, রিসোর্স সেন্টার হাবিবুর রহমান, পরøী উন্নয়ন অফিসার শরিফুল ইসলাম, সমবায় অফিসার অশোক কুমার বিশ্বাস, মহিলা বিষয়ক কর্মকর্তা হোসনে জাহান, যুব উন্নয়ন কর্মকর্তা আবুদুল্লাহ আল মামুন, জনস্বাস্থ্য প্রকৌশলী রফিকুল ইসলাম, উপজেলা নাজির ওমর ফারুক, উপজেলা সার্টিফিকেট সহকারি জিহন আলিসহ আরো অনেকেই। এসময় উপজেলা অফিসার্স ক্লাবের সকল সদস্যরা সৃতিচারণ করে বিদায়ী বক্তব্য রাখেন।
সে সময় বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার এস এম মুনিম লিংকন বলেন, দামুড়হুদা উপজেলা সকল কর্মকর্তারা খুবই ভালো মনের মানুষ। তাদেরকে যখন যে কাজ দিয়েছি তখন সেই কাজ তারা করে দিয়েছে। কারো সাথে কখনও দুই কথা হয়নি। তবে বিশেষ করে সহকারি কমিশনার (ভুমি) মহিউদ্দিনের কথা না বললেই নাই তিনি একজন শুধু ভালো মানুষই না আমার প্রতেকটি কাজে সহযোগিতা করেছেন। তার কাছে আমি শুধু স্যারই ছিলাম না, বড় ভাই হিসাবে যখন যে কাজ দিয়েছি তখনই সেই কাজ করে দিয়েছে। সে রাত হোক, অথবা দিন। পরিশেষে তিনি, সব অফিসারদের সুসাস্থ্য কামনা ও নিজের জন্য দোয়া চেয়ে বিদায় নেন।