দর্শনায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে বৃদ্ধার মৃত্যু!

56

দর্শনা অফিস:
দর্শনায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে অবসরপ্রাপ্ত কেরুজ স্যানিটেশন বিভাগের শ্রমিক উনিয়া বাঁশফোড় নামের এক বৃদ্ধা নারীর মৃত্যু হয়েছে। গতকাল দুপুর পৌনে একটার দিকে দর্শনা (সুইপার কলোনি) আমতলা নামকস্থানে এ সড়ক দুর্ঘটনা ঘটে। এসময় ট্রাকটি জব্দ করে দর্শনা থানা-পুলিশ।
প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল বেলা পৌনে ১টার দিকে কেরুজ সুইপার কলোনির হরিজন সম্প্রদায়ের নরেশ বাঁশফোড়ের স্ত্রী উনিয়া বাশঁফোড় (৬০) আমতলা মোড়ে নান্নুর পানের দোকানে পান কিনতে যান। এসময় দর্শনা রেলইয়ার্ড থেকে ভুট্ট্রা বোঝাই করে একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-২০-৪৭১৫) দর্শনা-মুজিবনগর সড়কের দর্শনা বাজার হয়ে বাসস্ট্যান্ড অভিমুখে যাচ্ছিলো। সড়ক সংলগ্ন পানের দোকানের সামনে দাঁড়িয়ে দোকানদারের পান দিতে বলেই হটাৎ মাথা ঘুরে পড়ে যায় ওই নারী। এসময় ট্রাকের পেছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই ওই নারীর মৃত্যু হয়। পরে দর্শনা পুলিশ দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত দর্শনা আরাম গ্যারেজ থেকে ট্রাকটি জব্দ করে। তবে পরিবারের সদস্যরা জানায় উনিয়া বাঁশফোড় মৃগি রোগে আক্রান্ত ছিলো। বেশ কয়েকবার সড়কের উপরে হটাৎ করেই মাথা ঘুরে পড়ে যাওয়ায় এই দুর্ঘটনা ঘটতে পারে।
এবিষয়ে দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান কাজল জানান, ‘দুর্ঘটনার পরেই দর্শনা রেলবন্দর থেকে ট্রাকটি জব্দ করা হয়েছে। তাছাড়া নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় সুরতহাল রিপোর্ট করে পুলিশ সুপার জাহিদুল ইসলাম স্যারের নির্দেশে তার লাশ সৎকারের জন্য পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।’