দর্শনায় আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় কেন্দ্রীয় নেতা মাহবুবুল আলম হানিফ

182

নৌকায় ভোট দিয়ে দেশকে উন্নয়নের পথে এগিয়ে নিতে হবে
দর্শনা অফিস: দর্শনায় আওয়ামী লীগ ও মহাজোটের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকাল ৪টায় দর্শনা কেরুজ ফুটবল মাঠে এ জনসভা অনুষ্ঠিত হয দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল আলম ঝন্টুর সভাপতিত্বে অনুষ্ঠিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল হক হানিফ।
প্রধান অতিথি হানিফ তার বক্তব্যে বলেন, একদিকে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি অপরদিকে স্বাধীনতার বিরোধী শক্তি। একদিকে উন্নয়নের পক্ষের শক্তি অপরদিকে সন্ত্রাসী, জঙ্গীবাদ, রাজাকার, দন্ডপ্রাপ্ত আসামী এবং স্বাধীনতার বিরোধী শক্তি। এখন আপনারা বেঁচে নিন কাকে ভোট দেবেন। ২০০৮ সালের নির্বাচনের পর থেকে বিগত ১০ বছরে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নের্তৃত্বে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। আপনারা যদি এ এলাকার উন্নয়ন চান তাহলে জননেত্রী শেখ হাসিনার নৌকায় ভোট দিয়ে দেশকে উন্নয়নের পথে এগিয়ে নিতে হবে। বিগত জামায়াত জোট সরকার ২৯ বছর ক্ষমতায় থেকে দেশের কোন উন্নয়ন করতে পারেনি। উন্নয়ন করেছে সন্ত্রাস জঙ্গীবাদ, সারা দেশে বোমা হামলা করে জননেত্রী শেখ হাসিনাকে ১৯বার হত্যার চেষ্টা করেছে এবং আওয়ামী লীগের ২৬ হাজার নেতাকর্মীকে হত্যা করেছে। এখনো দন্ডপ্রাপ্ত আসামী তারেক জিয়া বিদেশে বসে বসে দেশের বিরুদ্ধে নানা রকমের ষড়যন্ত্র করছে। ষড়যন্ত্র করে কোন লাভ হবে না। সারা দেশে এখন নৌকা প্রতীকের জোয়ার এসেছে। জননেত্রী শেখ হাসিনা আবার সরকার গঠন করে দেশকে এগিয়ে নিয়ে যাবে। ৩০ ডিসেম্বর ভোটের দিন আপনার প্রস্তুত থাকবেন এবং সকাল সকাল ভোট সেন্টারে গিয়ে ভোট দিবেন। যাতে করে স্বাধীনতা বিরোধী শক্তি কোন ষড়যন্ত্র করে ভোট সেন্টার অশান্ত করতে না পারে।


বিশেষ অতিথি চুয়াডাঙ্গা-১ আসনের আ.লীগ প্রার্থী বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন বলেন, সবাই ঐক্যবদ্ধ হয়ে উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিন। কারণ আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। আজকে দেশের মানুষ গ্রামাঞ্চলে সুখে শান্তিতে বসবাস করছে। আপনারা জানেন, এক সময় এই অঞ্চলে মানুষ সন্ত্রাসীদের কাছে জিম্মি ছিল। আওয়ামী লীগ ক্ষমতায় এসে সন্ত্রাস দমন করেছে। বিশে^র কাছে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।চুয়াডাঙ্গা-২ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হাজি আলী আজগার টগর বলেন, আপনারা একজন টগর হয়ে জনগনের বাড়িতে বাড়িতে গিয়ে ভোট চাইবেন। নৌকা প্রতীকের জয় হবে আবারও জননেত্রী শেখ হাসিনা উন্নয়নের মহাসড়ক দিয়ে দেশকে উন্নয়নশীল দেশে পরিণত করবেন।এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজাদুল ইসলাম আজাদ, সাবেক জেলা পরিষদের প্রশাসক মাহাফুজুর রহমান মন্জু, জীবননগর উপজেলা চেয়ারম্যান আবু মো. আব্দুল লতিফ অমল, সাবেক উপজেলা চেয়ারম্যান গোলাম মর্তুজা, হাউলী ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম, কার্পাসডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান খলিলুর রহমান ভুট্টো। অনুষ্ঠান পরিচালনা করেন এসএএম জাকারিয়া আলম ও দর্শনা পৌর মেয়র মতিয়ার রহমান।