দর্শনার মহিউদ্দিন পরিবার নিয়ে চরম বিপাকে, চান সুবিচার!

134

দর্শনা অফিস:
বাড়ি নির্মাণের পরে পরিবারসহ চরম বিপাকে পড়েছেন দর্শনার মহিউদ্দিন নামের এক ব্যক্তি। সুবিচারের আশায় অভিযুক্ত মধুর বিরুদ্ধে দর্শনা পৌরসভায় করেছেন একটি লিখিত অভিযোগ। গতকাল বৃহস্পতিবার দর্শনার মৃত তনু মল্লিকের ছেলে মধুর বিরুদ্ধে পৌর মেয়র বরাবর এই অভিযোগ করেন মহিউদ্দিন।
জানা গেছে, দর্শনা পৌরসভার ৯নং ওয়ার্ডের আজিমপুর স’মিলপাড়ার জাহাঙ্গীর আলমের নিকট থেকে মহিউদ্দিন গত দুই বছর আগে ১০ লাখ টাকার বিনিময়ে শ্যামপুর মৌজার ৭৮২নং খতিয়ানের কাঠা জমি ক্রয় করেন। যার হোল্ডিং নং-২০৪০৪। পরে তিনি ৩ কাঠা জমির উপর দুইতলা বিশিষ্ট একটি বাড়ি নির্মাণ করেন। আর এই বাড়ির সামনে প্রায় ১৩-১৪ ফিটের রাস্তাও রয়েছে। এ পর্যন্ত সব কিছু ঠিকঠাক ছিল। কিন্তু গত আগস্ট মাসের ১০ তারিখে শ্যামপুরের মৃত তনু মল্লিকের ছেলে দামুড়হুদা উপজেলা যুবলীগের সভাপতি আব্দুল হান্নান ছোট ঐ রাস্তার জমি তাঁর পৈত্রিক সম্পত্তি দাবি করে মহিউদ্দিনের কেনা জমি থেকে বেরোনোর রাস্তাটি বাঁশের রেলিং দিয়ে বন্ধ করে দেন। ফলে মৃত আবুল কাশেমের ছেলে মহিউদ্দিন তার স্ত্রী ও দুই সন্তান চলাছল করতে পারছেন না। পড়েছেন চরম দুর্ভোগে। এ ছাড়া পরিবার-পরিজন নিয়েও রয়েছেন চরম আতঙ্কে।
এ বিষয় যুবলীগ নেতা আব্দুল হান্নান ছোট জানান, ‘আমার পৈত্রিক সম্পত্তি এটা। তাই আমার এই জমি দিয়ে তো কাউকে যেতে দেব না। আর আমরা আমাদের জমি তো ঘিরে রাখবই।’ এবিষয়ে ভুক্তভোগী মহিউদ্দিন সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।