তারা সবার ঘাড়েই ধাক্কা দিয়েছেন

98

চুয়াডাঙ্গা স্বেচ্ছাসেবক লীগের নির্বাচনী সভায় মেয়র জিপু চৌধুরী
নিজস্ব প্রতিবেদক:
আসন্ন পৌর নির্বাচনকে সামনে রেখে চুয়াডাঙ্গা জেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বিকাল চারটায় চুয়াডাঙ্গার শহীদ আলাউল ইসলাম অ্যাসোসিয়েশন হল প্রাঙ্গণে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, জেলা যুবলীগের সাবেক আহ্বায়ক ও পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু।
তিনি বলেন, চুয়াডাঙ্গার মানুষের উন্নয়নের জন্য আমি দিনরাত পরিশ্রম করে যাচ্ছি। আর কেউ কেউ মিথ্যার আশ্রয় নিয়ে আমার করা কাজকে নিজের কাজ বলে চালাচ্ছেন। মিথ্যা কথা বলারও একটা সীমা থাকে। আপনারা যারা চুয়াডাঙ্গা পৌরসভার বাসিন্দা আপনারা সব জানেন এবং বোঝেন। অল্প সময়ের জন্য কেউ কেউ রুপ বদলেছেন। সেই রুপে আকৃষ্ট হওয়া যাবে না। তারা এখন ভালো সাজছেন। তবে তাঁদের মধ্যে ভালোর কিছুই নেই। ইতিহাস বলছে, তারা ক্ষমতায় থাকাকালে মানুষের সাথে ভালো ব্যবহার করেননি। সবার ঘাড়েই ধাক্কা দিয়েছেন। পৌর নাগরিকদের লাঞ্চিত করেছেন। তাই সেই কথা আপনাদের মনে রাখতে হবে। আর মনে রাখতে হবে, আমার কথাও। একজন মেয়রের কাছে আপনারা যেমন চান, আমি তেমনটিই করেছি। আগে যেখান থেকে ধাক্কা খেয়ে আসতেন, এখন সেখান থেকেই সম্মানের সাথে চা খেয়ে আসেন। তাই আপনারাই সিদ্ধান্ত নিবেন আপনারা কাকে চান।
এসময় পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু তাঁর পাশে থাকার আহ্বান জানালে উপস্থিত নেতা-কর্মীরা একবাক্যে সমর্থন প্রদান করেন। নেতা-কর্মীদের সমর্থনের সূত্র ধরে তিনি আরও বলেন, আপনারা ছিলেন এবং আছেন। আমি সেটা জানি। কারণ আপনারা ভালোকে ভালো আর খারাপকে খারাপ বলতে জানেন। সেজন্যই ওই হুমকি-ধামকির পরোয়া না করে আজকে আমার ডাকে এখানে এসেছেন।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আসাদুল হক বিশ্বাস। আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে দেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহসভাপতি ও চুয়াডাঙ্গা পৌরসভার সাবেক চেয়ারম্যান অ্যাড. আশরাফ আলী। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে আরও বক্তব্য দেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক অ্যাড. শফিকুল ইসলাম শফি, জেলা কৃষক লীগের সভাপতি ও মোমিনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক হোসেন জোয়ার্দার, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কবির, পৌর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাছুমা আক্তার ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ জানিফ।
জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মতিয়ার রহমান মতির পরিচালনায় সভায় এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য আবুল হোসেন মিলন, আব্দুর রাজ্জাক, ইমরান আহমেদ বিপ্লব, হাফিজুর রহমান হাফিজ, মাফিজুর রাহমান মাফি, আবু তাহের, আব্দুল আলিম, খাইরুল ইসলাম, আসাদুজ্জামান সবুজসহ চুয়াডাঙ্গা জেলা ও পৌরসভা ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা।