ডাউকিতে ওয়ার্ড আ.লীগের ত্রিবার্ষিক সম্মেলন সম্পন্ন

14

আলমডাঙ্গা অফিস:
আলমডাঙ্গা উপজেলার ডাউকি ইউনিয়নের ১ ও ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। গতকাল শুক্রবার বেলা তিনটায় ডাউকি ইউনিয়ন পরিষদ চত্বরে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খবির উদ্দিনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র হাসান কাদির গনু। প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াকুব আলী মাস্টার। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি খন্দকার হামিদুল আজম ও সাংগঠনিক সম্পাদক আতিয়ার রহমান।
ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ওয়াজেদ আলীর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডা. আনিছুজ্জান, বাদল স্মৃতি একাডেমির প্রধান শিক্ষক নুরুল ইসলাম দিপু, রোকনুজ্জামান নাহিদ আলী, আবু মোনায়েম সরকার, মকবুল মিয়া, নিকবার আলী, আশরাফুল হক, জেকের আলী, আফজাল হোসেন টুটুল, ফরিদউদ্দিন, আব্দুল কুদ্দুস, কালু বিশ্বাস, মোশারফ হোসেন, ইজালদ্দিন, ইউনুস আলী, সিরাজুল, কুদ্দুস মোল্লা, কৃষক লীগের নেতা ইমদাদুল হকসহ আওয়ামী লীগের নেতারা।
আলোচনা সভা শেষে সবার সম্মতিক্রমে আব্দুল কুদ্দুস সভাপতি ও আশরাফুলকে সাধারণ সম্পাদক করে ১ নম্বর ওয়ার্ড আপওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়। অন্যদিকে, ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদে জেকের আলী ও আফজাল হোসেন টুটুলকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।