ঝিনাইদহ ও কালীগঞ্জে পাঁচ দফা দাবিতে ফারিয়ার মানববন্ধন

27

সমীকরণ ডেস্ক:
ঝিনাইদহ সদরে ও কালীগঞ্জ উপজেলায় সুনির্দিষ্ট নীতিমালাসহ পাঁচ দফা দাবিতে মানববন্ধন করেছে বাংলাদেশ ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেন্টেটিভস এসোসিয়েশন (ফারিয়া)।
প্রতিবেদক, ঝিনাইদহ:
ঝিনাইদহে ঔষধ কোম্পানির প্রতিনিধিদের চাকরির সুনির্দিষ্ট নীতিমালাসহ পাঁচ দফা দাবিতে মানববন্ধন করেছে বাংলাদেশ ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেন্টেটিভস এসোসিয়েশন (ফারিয়া)। গতকাল সোমবার বেলা ১১টায় ঘণ্টাব্যাপী জেলা শহরের অগ্নিবীণা সড়কে খোকা চেয়ারম্যান মার্কেটের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। ঝিনাইদহ সদর উপজেলার সভাপতি তরিকুল ইসলাম, সাধারণ সম্পাদক এনামুল ইসলাম ও দপ্তর সম্পাদক মশিউর রহমানসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন
প্রতিবেদক, কালীগঞ্জ:
ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টেটিভস এ্যাসোসিয়েশন (ফারিয়া) এর সুনির্দিষ্ট নীতিমালাসহ ৫ দফা দাবিতে ঝিনাইদহের কালীগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকাল ১০টায় ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা ফার্মাসিউটিক্যাল রিপ্রেজন্টেটিভস এ্যাসোসিয়েশনে আয়োজনে শহরের মেইন বাসস্ট্যান্ডের হোটেল ধান সিঁড়ির সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। ঘণ্টাব্যাপী মানববন্ধনে প্রায় শতাধিক বিভিন্ন ঔষুধ কোম্পানীর প্রতিনিধিরা অংশ নেয়।
এ সময় উপস্থিত ছিলেন ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টেটিভস এ্যাসোসিয়েশনের (ফারিয়া) কালীগঞ্জ উপজেলা শাখার সভাপতি আশিকুর রহমান, সাধারণ-সম্পাদক সবুজ আলী, সহ-সভাপতি সুমন হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক আবুল বাশার, কোষাধ্যাক্ষ হুমায়ন কবির, ক্রীড়া সম্পাদক বিপ্লব অধিকারী, প্রচার সম্পাদক মাহমুদ, অন্যতম সদস্য শামীম আক্তারসহ বিভিন্ন কোম্পানির ম্যানেজার বৃন্দ।
মানববন্ধন থেকে তারা সংগঠনের রেজিস্ট্রেশন, সরকারী ৭তম বেতন স্কেল, চাকুরির নিশ্চয়তা, সরকারী ছুটিসহ সকল জাতীয় ছুটি এবং বর্তমান বাজার মুল্যের সাথে মিল রেখে টিএ ও ডিএ পাওয়া এবং সরকার অন্য সংগঠনগুলোকে যেভাবে দেখভাল করেন তেমন করে আমাদের সংগঠনের দিকে সদয় দৃষ্টি দেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট জোর দাবী জানান।