ঝিনাইদহে একই দিনে দুই ব্যক্তির লাশ উদ্ধার!

59

কালীগঞ্জ প্রতিবেদক:
ঝিনাইদহে একই দিনে দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে ঝিনাইদহ সদর উপজেলার চন্ডিপুর গ্রামের একটি মরিচের খেত থেকে আমীর হোসেন (৫৫) ও কালীগঞ্জ উপজেলার কাদিরকোল গ্রামের একটি পুকুর থেকে রুপ কুমার বিশ্বাস (৫২) নামের আরও একজনের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। পরে নিহত দুজনের মরদেহ ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। নিহত আমীর হোসেন উপজেলার গান্না ইউনিয়নের চন্ডিপুর ঘোপপাড়া গ্রামের মৃত মশকত আলী সরকারের ছেলে ও রুপ কুমার বিশ্বাস কোটচাঁদপুর উপজেলার ফাজিলপুর বাজারপাড়া এলাকার কেষ্ট দত্তের ছেলে। এই দুইজনের মৃত্যুর সঠিক কারণ নির্ণয় করতে পারেনি পুলিশ।

তবে রহস্য উৎঘাটনে পুলিশি তদন্ত অব্যাহত রয়েছে বলে পুলিশ জানায়।
জানা যায়, গতকাল মঙ্গলবার সকালে ঝিনাইদহ সদর উপজেলার চন্ডিপুর গ্রামের জালাল মুন্সির মরিচ খেতের মধ্যে লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ এসে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
এদিকে, দুইদিন আগে নিখোঁজ হয় রুপ কুমার বিশ্বাস। গতকাল সকালে তাঁর লাশ কালীগঞ্জের একটি পুকুরে ভেসে উঠলে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।