ঝিনাইদহে অচেতন অবস্থায় ইজিবাইক চালক উদ্ধার

39

প্রতিবেদক, ঝিনাইদহ:
ঝিনাইদহে আব্দুল কাদের নামে এক ইজিবাইক চালককে অচেতন অবস্থায় রাস্তার পাশ থেকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে তাঁকে ঝিনাইদহ কেন্দ্রীয় বাস টার্মিনাল হতে আল-হেরাগামী বাইপাস সড়কে ভুটিয়ারগাতী নামক স্থানে সড়কের নিচে থেকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। ভুক্তভোগী আব্দুল কাদের ঝিনাইদহ সদর উপজেলার সাগান্না ইউনিয়নের মৃত আব্দুল আজিজের ছেলে।
ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, ঝিনাইদহ কেন্দ্রীয় বাস টার্মিনাল হতে আল-হেরাগামী বাইপাস সড়কে ভুটিয়ারগাতী নামক স্থানে সড়কের নিচে অচেতন অবস্থায় লোকটিকে দেখতে পেয়ে স্থানীয় লোকজন পুলিশের হেল্পলাইন ৯৯৯-এ জানায়। সংবাদ পেয়ে ঝিনাইদহ সদর থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাঁকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন। বর্তমানে তিনি অচেতন অবস্থায় ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তিনি আরও বলেন, লোকটির তাৎক্ষণিক কোনো পরিচয় না পেয়ে ঝিনাইদহ সদর থানা গণমাধ্যম পেজে লোকটির পরিচিতি ঘটাতে একটি বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। ওসি আরও বলেন, প্রাথমিকভাবে তাঁর কাছ থেকে কোনো কিছু ছিনতাইয়ের উদ্দেশ্যে অচেতন করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।
এ বিষয়ে আব্দুল কাদেরের স্বজনেরা বলেন, সকাল ৮টায় বাসা থেকে শহরে ভাড়া মারার উদ্দেশ্যে বের হন কাদের। দুপুরের দিকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আব্দুল কাদের ছবি এবং ঘটনা সম্পর্কে বিস্তারিত পড়ে তাৎক্ষণিক হাসপাতালে চলে এসেছি। স্বজনেরা আরও বলেন, এখনও জ্ঞান না ফেরার কারণে ঘটনার বিষয়ে বিস্তারিত জানা সম্ভব হয়নি। বিস্তারিত জেনে আইনি সহায়তা নেবেন বলেও তাঁরা জানিয়েছেন।