জয়রামপুরে পাথর বোঝাই ট্রাকের পাশ কাটাতে গিয়ে ধাক্কা নিহত মা-ছেলেসহ তিনজনের দাফন সম্পন্ন

151

rtf

দামুড়হুদা অফিস: চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার জয়রামপুর শেখপাড়া নামক স্থানে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংর্ঘষে একই পরিবারের তিনজন নিহত হয়েছে। গত শুক্রবার বিকেল সাড়ে ৪টার সময় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। এদুর্ঘটনায় নিহতরা হলেন, দামুড়হুদা দশমীপাড়ার জাকিরুলের স্ত্রী নাসরীন আক্তার (৩০) ও ছেলে নিরব (১) বছর এবং জাকিরুলের খালাতো ভাই মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলার মহাজনপুর গ্রামের মোকাম আলির ছেলে শাহেব আলী (২৮) আর এদুর্ঘটনায় নাসরিনের ভাই জাহিদ (২৫) মারাত্মক আহত হয়েছেন ।
প্রত্যক্ষ্যদর্শীরা উদ্ধৃতি দিয়ে জানান, গত শুক্রবার দামুড়হুদা দশমী পাড়ার জাকিরুলের শ্যালক জাহিদ হোসেন(২৫) জাকিরুলের খালাতো ভাই শাহেব আলী(২৮) জাকিরুলের স্ত্রী নাসরীন আক্তার(৩০) ও তার এক বছর বয়সী শিশু পুত্র সন্তান নিরব কে নিয়ে মোটর সাইকেলযোগে দামুড়হুদা থেকে আন্দুলবাড়ীয়া যাচ্ছিল। একসময় তারা জয়রামপুর শেখ পাড়া  নামক স্থানে পৌছালে সামনের দিক থেকে আসা পাথর বোঝাই ১০চাকার ট্রাক যার নং-ঢাকা মেট্রো-ট ১৮-৯৫১০ তাদেরকে চাপা দিলে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনা স্থলেই তিন জন নিহত হন। এসময়  মারাত্মক আহত হন সদ্য বাংলাদেশ নৌবাহিনিতে চাকুরী পাওয়া জাহিদ(২৫) তার অবস্থা আশঙ্কা জনক। জাহিদ (২৫)কে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত ঢাকায় রেফর্ড করেন। এদূর্ঘটনায় বিক্ষুব্ধ জনতা ট্রাকটিতে আগুন লাগিয়ে দিলে দ্রুত লোকনাথপুর-দর্শনার ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে ট্রাকে দেওয়া আগুন নিয়ন্ত্রন করে বলে জানা যায়।
জানা যায়, গত শুক্রবার রাতেই নিহতদের পরিবারের কাছে তাদের মৃতদেহ হস্তান্তর করা হয়েছে। গতকাল শনিবার সকাল ১০ঘটিকার সময় দামুড়হুদা দশমীপাড়ার জাকিরুলের স্ত্রী নিহত নাসরিন(৩০) ও তার ছেলে নিরব(১)বছর কে দামুড়হুদার পাইলট হাই স্কুল মাঠে জানাযা নামাজ শেষে দশমী কবর স্থানে দাফন সম্পন্ন করা হয়েছে। এদুর্ঘটনায় জাকিরুলের খালাতো ভাই নিহত শাহেব আলী (২৮) কে তার নিজ গ্রাম মহাজনপুরে গতকাল শনিবার দুপরের পর জানাযা শেষে দাফন সম্পন্ন করা হয়েছে। এ দুর্ঘটনায় নিহতদের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।
দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খাঁন এই মর্মান্তিক দুর্ঘটনা সত্যতা নিশ্চিত করেছেন।