জীবননগর থানা পুলিশ জনসমাগম ঠেকাতে ঝটিকা অভিযা

62

উথলী প্রতিবেদক :
সারাদেশ ব্যাপী মহামারী করোনা ভাইরাস পরিস্থিতিতে প্রকাশ্যে জনসমাগম ঠেকাতে ঝটিকা অভিযান করেছে জীবননগর থানা পুলিশ। গতকাল শুক্রবার সন্ধ্যার সময় জীবননগর শহরের বাস স্ট্যান্ডার্ড, সন্তোষপুর মোড়, উথলী মোড় ও উথলী বাজারসহ উপজেলার বিভিন্ন বাজারে জনগুরুত্বপূর্ণ এলাকায় এ অভিযান পরিচালনা করেন।
এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে যে যার মতো বাসায় চলে যায়। প্রথমে রাস্তাঘাটে স্থানীয়দের ভিড় দেখা গেলেও পুলিশের অভিযান পর থেকে তা কমে যায় এবং দোকান পাট বন্ধ হয়ে যায়।
সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু রাসেলের নেতৃত্বে জনসমাগম ঠেকাতে সহযোগীতা করেন জীবননগর থানার ওসি সাইফুল ইসলাম, ওসি তদন্ত ফেরদৌস ওয়াহিদ ও ওসি অপারেশন মোল্লা মানুনসহ থানার সাব-ইন্সপেক্টর, এএসআইসহ অন্যান্য পুলিশ সদস্যবৃন্দরা। এসময় পুলিশের সাথে থেকে উথলী বাজারে সহযোগিতা করেন, উথলী বাজার কমিটি সভাপতি আবজালুর রহমান ধীরু, সাধারণ সম্পাদক আবু জাফর, কোষাধ্যক্ষ আতিকুর রহমান, উথলী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সভাপতি ও সাংবাদিক সালাউদ্দিন কাজল, জীবননগর সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক জামাল হোসেন খোকন, সাংবাদিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক ফয়সাল মাহতাব মানিক, সদস্য রাসেল হোসেন মুন্না, আহম্মেদ সগীর।