জীবননগরে মোটরসাইকেল দূর্ঘটনায় জুয়েলার্স ব্যবসায়ী আহত

176

জীবননগর অফিস: জীবননগরে থ্রী-হুইলার ও মোটরসাইকেল সংঘর্ষের ঘটনায় এক জুয়েলারি ব্যবসায়ী গুরুতর আহত হয়েছে। গতকাল সেমাবার সকালে লক্ষীপুর জামাল এগ্রো ফুডের সামনে এ দুর্ঘটনা ঘটে।
আহত মোটরসাইকেল চালক জীবননগর উপজেলার বাঁকা ইউনিয়নের কাঁশিপুর মাঠপাড়া গ্রামের আলী হোসেন মিস্ত্রীর ছেলে জীবননগর শহরে পুরাতন কৃষি ব্যাংক মার্কেটের সিটি জুয়েলার্সের স্বত্বাধিকারী দাউদ উর রহমান আকাশ (২৮)।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, জীবননগর লক্ষীপুর মিল পাড়ার জামাল এগ্রো ফুড প্রডাক্টসের সংলগ্ন জীবননগর-চুয়াডাঙ্গা মহাসড়কে সোমবার সকাল ১১টার দিকে জীবননগর শহর থেকে আসা একটি যাত্রীবাহী থ্রী হুইলার গাড়ি যাত্রী নাামিয়ে কোনো সিগন্যাল ছাড়াই গাড়ি ঘুরানোর সময় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের চালক আকাশ মারাত্মক আহত হয়। এসময় জামাল এগ্রো ফুডে কর্মরত লোকজন আহত মোটরসাইকেল চালককে উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য জীবননগর হাসপাতালে ভর্তি করেন। এ ব্যাপারে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. রোকনুজ্জামান রুবেল বলেন আহত মোটরসাইকেল চালকের অবস্থা আশঙ্কাজনক তার মাথায় বিশটির অধিক সেলাই দেওয়া হয়েছে। তবে চিকিৎসা দেওয়া হচ্ছে আশা করি খুব দ্রুত সুস্থ হয়ে যাবে।