ছাত্রদলের ৮টি ইউনিট কমিটির অনুমোদন

50

দীর্ঘ ১৭ বছরের অবসান : চুয়াডাঙ্গা জেলা ছাত্রদলের অন্তর্গত
সমীকরণ প্রতিবেদন:
দীর্ঘ ১৭ বছর পর চুয়াডাঙ্গা জেলা ছাত্রদলের অন্তর্গত ১৫টির মধ্যে ২১ সদস্যবিশিষ্ট ৮টি ইউনিট কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি মো. ফজলুর রহমান খোকন এবং সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল এ ইউনিট কমিটিগুলোর অনুমোদন দেন। অনুমোদন হওয়া কমিটিগুলো হলো- আলমডাঙ্গা উপজেলা ছাত্রদল, আলমডাঙ্গা সরকারি কলেজ ছাত্রদল, দামুড়হুদা উপজেলা ছাত্রদল, দর্শনা পৌর ছাত্রদল, দর্শনা সরকারি কলেজ ছাত্রদল, দর্শনা থানা ছাত্রদল, জীবননগর পৌর ছাত্রদল ও জীবননগর ডিগ্রি কলেজ ছাত্রদল। খুলনা বিভাগীয় টিম প্রধান মিজানুর রহমান সজিব, সুলতানা জেসমিন জুঁই ও মাহাবুব মিয়ার সার্বিক সহযোগিতায় এ কমিটি গঠন কার্যক্রম সম্পন্ন কার হয়েছে। চুয়াডাঙ্গা জেলা ছাত্রদলের সভাপতি মো. শাহাজান খান ও সাধারণ সম্পাদক মোমিনুর রহমান মোমিন মালিতা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ সব তথ্য জানানো হয়।
আলমডাঙ্গা উপজেলার ছাত্রদলে আহ্বায়ক মনোনীত হয়েছেন জাহিদ হাসান শুভ ও সদস্যসচিব আল ইমরান রাসেল, আলমডাঙ্গা সরকারি কলেজ ছাত্রদলের আহ্বায়ক আশিকুর রহমান ও সদস্যসচিব জাহাঙ্গীর আলম লিমন, দামুড়হুদা উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আফজালুর রহমান সবুজ ও সদস্যসচিব এম ডি কে সুলতান, দর্শনা পৌর ছাত্রদলের আহ্বায়ক আরাফাত হোসেন ও সদস্যসচিব আল মামুন, দর্শনা সরকারি কলেজ ছাত্রদলের আহ্বায়ক ফজলুর রহমান ও সদস্যসচিব পলাশ আহমেদ, দর্শনা থানা ছাত্রদলের আহ্বায়ক এস এম কামরুল হাসান লাবু ও সদস্যসচিব ফরহাদ হোসেন, জীবননগর পৌর ছাত্রদলের আহ্বায়ক কিরণ হাসনাত রাসেল ও সদস্যসচিব আব্দুল্লাহ আল মাসুদ এবং জীবননগর ডিগ্রি কলেজ ছাত্রদলের আহ্বায়ক মনোনীত হয়েছেন মনিরুল ইসলাম ও সদস্যসচিব আশিবুর রহমান রোমান।
উল্লেখ্য, আগামী ৬০ দিনের মধ্যে সকাল ইউনিয়ন/সকল ওয়ার্ড/সকল ইয়ার কমিটি গঠনের লক্ষ্যে প্রত্যক্ষ নির্বাচনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে চুয়াডাঙ্গা জেলা ছাত্রদলের কাছে জমা দেওয়ার জন্য নির্দেশ প্রদান হয়েছে।