চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ইফতার পাঠালেন ডিসি

26

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গা সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক, নার্স, চিকিৎসাধীন করোনা রোগীসহ হাসপাতালের সব স্টাফদের জন্য ইফতার দিয়েছেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার। গতকাল শনিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে এ ইফতার পৌঁছে দেওয়া হয়। এ সময় জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকারের পক্ষে উপস্থিত থেকে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইয়াহ্ ইয়াহ খান ২৭০ প্যাকেট ইফতার-সামগ্রী চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. শামীম কবিরের হাতে তুলে দেন।
এ বিষয়ে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইয়াহ্ ইয়াহ খান জানান, বর্তমান সময়ে করোনা রোগীদের চিকিৎসাসেবা দাতাসহ করোনা রোগীদের অবহেলা না করে একটু সহমর্মিতার পরশ ও সার্বিক সহযোগিতা দিয়ে সবসময় তাঁদের পাশে থাকবে প্রশাসন। প্রয়োজনে করোনা আক্রান্ত রোগীদের জন্য আরও ফলমূল ও ইফতার-সামগ্রী প্রদান করা হবে জেলা প্রশাসনের পক্ষ থেকে।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. শামীম কবির বলেন, হাসপাতালের চিকিৎসক, সব স্টাফসহ করোনা আক্রান্ত রোগীদের জন্য ইফতার দেওয়ায় জেলা প্রশাসনকে অনেক ধন্যবাদ। এই ইফতার হাসপাতলের সব চিকিৎসক, স্টাফ, করোনা আক্রান্ত রোগীসহ হাসপাতালের গরীব রোগীদের মধ্যে বিতরণ করা হবে।