চুয়াডাঙ্গা-ঝিনাইদহের বিভিন্ন ইউনিয়নে ভিজিএফের চাল বিতরণ

94

সমীকরণ প্রতিবেদন:
পবিত্র ঈদুল আজহা সামনে রেখে চুয়াডাঙ্গা ও ঝিনাইদহ জেলার বিভিন্ন ইউনিয়নে অসহায়, গরিব ও দুস্থ ব্যক্তিদের মধ্যে ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার পৃথকভাবে এ চাল বিতরণ করা হয়।
আলমডাঙ্গা:
পবিত্র ঈদুল আজহা সামনে রেখে আলমডাঙ্গা উপজেলার খাদিমপুর ইউনিয়নে অসহায়, গরিব ও দুস্থ ব্যক্তিদের মধ্যে ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ইউনিয়ন পরিষদ চত্বরে এ চাল বিতরণ করা হয়। ইউনিয়নের ৪৫৪ জন গরিব ও দুস্থ ব্যক্তিদের মধ্যে মাথাপিছু ১৫ কেজি হারে এ চাল বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন খাদিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুল হালিম ম-ল, ট্যাগ অফিসার রশিদুল ইসলাম, ইউপি সচিব মুছাব আলী, ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার জামসেদুর রহমান জাহাঙ্গীর জোয়ার্দ্দার, সমাজসেবক বাবুল আক্তার, ডা. হুমায়ন কবীর, পাঁচ কমলাপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আশাদুজ্জামান, ইউপি সদস্য কাওরন বাসার, আব্দুর রাজ্জাক, ফকির চাঁদ, আশাদুল হক, আব্দুল হালিম, আব্দুর হান্নান, আবুল হোসেন, শিপন আলী, মুসলিমা খাতুন, নারগিস পারভীন, রেখা বানু, সাইদুর রহমান পটক, দবির উদ্দীন, নুর ইমলাম, রাজিবুল হক, রাকিব হোসেন প্রমুখ।
এদিকে, একই দিন গাংনী ইউনিয়ন পরিষদে ৫০৮ জন গরিব ও অসহায় ব্যক্তিদের মধ্যে মাথাপিছু ১৫ কেজি হারে ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন গাংনী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও ইউপি চেয়ারম্যান আবু তাহের আবু, ইউপি সচিব হেলালুর রহমান, সহকারী সচিব অনামিকা দত্ত, মারুফ হোসেন, বড়গাংনী বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ফোর্স রাকিবুল ইসলাম, মেহেদি হাসান, ইকবাল হোসেন, রফিকুল ইসলাম, মজিবুল হক মুন্সী, ইউনিয়ন যুবলীগের সভাপতি রোকনুজ্জামান টোকন, আবু সাঈদ আব্দুল্লাহ, মিটন মিয়া, মহিবুল ইসলাম, ইনামুল হক, মনিরুজ্জামান, আব্দুল খালেকসহ সব সদস্য।
তিতুদহ:
চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ ইউনিয়নে অসহায়, গরিব ও দুস্থ ব্যক্তিদের মধ্যে ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ছয়টা থেকে ইউনিয়ন পরিষদের চত্বর থেকে এ চাল বিতরণ কার্যক্রম শুরু হয়। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আকতার হোসেন এ চাল বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন। ইউনিয়নের ১ হাজার ৬৬০ জন অসহায় ও দুস্থ ব্যক্তিদের মধ্যে মাথাপিছু ১৫ কেজি হারে এ চাল বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন তিতুদহ ইউনিয়ন পরিষদের সচিব জিয়াউর রহমান, তিতুদহ ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক শুকুর আলী, নবগঠিত গড়াইটুপি ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক জাহিদুল ইসলাম জাহিদ, তিতুদহ ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা তাজুল ইসলাম প্রমুখ।
আন্দুলবাড়ীয়া:
জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া ইউনিয়নে অসহায়, গরিব ও দুস্থ ব্যক্তিদের মধ্যে ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টার দিকে আন্দুলবাড়ীয়া ইউনিয়নের পুরোনো ভবনের সামনে এ চাল বিতরণ করা হয়। ইউনিয়নের ৭৬৮ জন গরিব, অসহায় ও দুস্থ ব্যক্তিদের মধ্যে মাথাপিছু ১৫ কেজি হারে এ ভিজিএফের চাল বিতরণ করা হয়। আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ শফিকুল ইসলাম মোক্তার আনুষ্ঠানিকভাবে এ চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের সচিব হাসানুজ্জামান হাসান, হিসাবরক্ষক কাম অফিস সহকারী শামসুল আলম, সংরক্ষিত আসনের মহিলা মেম্বার মিনুয়ারা খাতুন, রহিমা খাতুন ময়না, মেম্বার নুর ইসলাম খোকা, শেখ হাফিজুর রহমান হাফিজ, আরিফুল ইসলাম, ঝুমুক আলী, জহিরুল ইসলাম, বাহা উদ্দীন, মহাসিন আলী, শেখ মাফিজুর রহমান মাফি, মোসাদ্দেক আলী, গ্রাম আদালতের সমন্বয়কারী শ্রীমতি শান্তনা রানী শর্মা, ইউনিয়ন ডিজিটাল সেন্টার ও ই-সেবা কেন্দ্রের উদ্যোক্তা তাহের খান তালাত, সজীব আহমেদ, যুবলীগের নেতা রকিবুল ইসলাম প্রমুখ।
ডাকবাংলা:
পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ঝিনাইদহ সদর উপজেলার ফুরসন্দি ও নলডাঙ্গা ইউনিয়ন পরিষদে গরিব ও দুস্থ ব্যক্তিদের মধ্যে ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল নয়টায় ফুরসন্দি ইউনিয়ন পরিষদ চত্বরে এ চাল বিতরণ করা হয়। ইউনিয়নের ১ হাজর ৫৯২ জন অসহায়, গরিব ও দুস্থ ব্যক্তিদের মধ্যে মাথাপিছু ১৫ কেজি হারে এ চাল বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাড. আব্দুল মালেক মিনা, ইউপি সচিব মো. শাবদার আলী, ইউপি সদস্য গোলাম কবির, কুকুব ম-লসহ ইউনিয়ন পরিষদের সব সদস্য। এদিকে, একই দিন সকাল নয়টায় নলডাঙ্গা ইউনিয়ন পরিষদ চত্বরে ইউনিয়নের ২ হাজার ১৩১ জন দুস্থ ব্যক্তিদের মধ্যে ভিজিএফের চাল বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন, সদর উপজেলার সমাজসেবা কর্মকর্তা রুবেল হাওলাদার, নলডাঙ্গা পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনোয়ার হোসেন, ইউনিয়ন পরিষদের সচিব রবিউজ্জামান, ইউপি সদস্য শরিফুল ইসলাম, শাহিন হোসেন, রাসেল আহম্মেদ প্রমুখ।