চুয়াডাঙ্গা ও সরোজগঞ্জে গাঁজাসহ আটক ৪

54

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গা ও সরোজগঞ্জে পৃথক অভিযানে গাঁজাসহ চারজন আটক হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে সরোজগঞ্জ বাজারে চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পৃথক অভিযান চালিয়ে গাঁজাসহ দুইজনকে আটক করে। এ সময় আটক হওয়া ব্যক্তিদের কাছ থেকে ১৩০ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে সদর থানা হেফাজতে সোপর্দ করলে গতকালই তাদের আদালতে সোপর্দ করে থানার পুলিশ। আটক হওয়া ব্যক্তিরা হলেন- গোপাল জমাদার (৭০) ও লিয়াকত হোসেন (২৭)।
চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা যায, গোপন সংবাদের মাধ্যমে চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জানতে পারে চুয়াডাঙ্গা সদর উপজেলার সরোজগঞ্জ বাজারে গাঁজা বিক্রির জন্য দুইজন ব্যক্তি অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চুয়াডাঙ্গা’র উপপরিদর্শক আবুল কালাম আজাদ ফোর্স নিয়ে ঘটনাস্থলে অভিযান পরিচালনা করেন। অভিযানকালে সদর উপজেলার বহালগাছি গ্রামের মৃত হরিপদ জমাদারের ছেলে গোপাল জমাদার ও জলিবিলা গ্রামের আজিজুল হকের ছেলে লিয়াকত হোসেনকে আটক করা হয়। এ সময় আটক হওয়া ব্যক্তিদের শরীর তল্লাশি করে একটি প্লাস্টিকের বাজার করা ব্যাগ থেকে ১৩০ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ। আটক হওয়া ব্যক্তিদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে সদর থানা হেফাজতে সোপর্দ করলে গতকালই তাদের আদালতে সোপর্দ করে থানার পুলিশ।
এদিকে, চুয়াডাঙ্গা সরকারি কজেল মাঠ থেকে গাঁজাসহ দুইজনকে আটক করেছে সদর থানা পুলিশ। গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তাঁদের আটক করা হয়। এ সময় নিজাম নামে একজনের কাছ থেকে ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। পরে আটক হওয়া ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দিয়ে সদর থানা হেফাজতে সোপর্দ করা হয়। আটক হওয়া ব্যক্তিরা হলেন- নিজাম উদ্দীন (২৭) ও মেহেদী হাসান সবুজ (২৭)।
পুলিশ জানায়, গোপন সংবাদের মাধ্যমে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ জানতে পারে, চুয়াডাঙ্গা সরকারি কলেজ মাঠে দুইজন ব্যক্তি গাঁজাসহ অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে সদর থানা পুলিশের উপপরিদর্শক ইকরামুল হুসাইন ও ভবতোষ রায় ফোর্সসহ ঘটনাস্থলে অভিযান পরিচালনা করেন। অভিযানকালে চুয়াডাঙ্গা বাগানপাড়ার মৃত মোক্তার হোসেনের ছেলে নিজাম উদ্দীন ও বড় মসজিদপাড়ার আফতাব হোসেনের ছেলে মেহেদী হাসানকে আটক করেন। আটক আসামীদের শরীর তল্লাশি করে নিজাম উদ্দীনের কাছ থেকে ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। ঘটনার সময় আটক হওয়া ব্যক্তিরা গাঁজা সেবন করছিল বলে জানায় পুলিশ। পরে তাঁদের বিরুদ্ধে মামলা দিয়ে সদর থানা হেফাজতে সোপর্দ করা হয়। আজ তাদের আদালতে সোপর্দ করা হতে পারে বলে জানায় থানা পুলিশ।