চুয়াডাঙ্গা ও মেহেরপুরে স্মারকলিপি প্রদান

255

বিভিন্ন দাবিতে বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী অ্যসোসিয়েশনের
সমীকরণ প্রতিবেদন:
আদালতে কর্মরত অধস্তন কর্মচারীদের বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন সহায়ক কর্মচারী হিসেবে অন্তর্ভুক্তকরণ, বিচারকরদের ন্যায় সহায়ক কর্মচারীদের বেতন ও ভাতা প্রদান, সব ব্লক পদ বিলুপ্ত করে যুগোপযোগী পদ সৃষ্টি এবং পদোন্নতির সুযোগ রেখে এক ও অভিন্ন নিয়োগবিধি প্রণয়ন করার দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সারা দেশে স্মারকলিপি পেশ করেছেন কর্মচারীরা। বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী অ্যাসোসিয়েশনের চুয়াডাঙ্গা ও মেহেরপুর শাখার পক্ষ থেকেও সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের সচিবের বরাবর স্মারকলিপি পেশ করা হয়।
চুয়াডাঙ্গা:
তিন দফা দাবিতে আইন ও বিচার বিভাগ, আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সচিবের বরাবর স্মারকলিপি পেশ করেছে বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী অ্যাসোসিয়েশন চুয়াডাঙ্গা জেলা শাখা। গতকাল সোমবার বিকেল সাড়ে চারটার দিকে চুয়াডাঙ্গা জেলা ও দায়রা জজ মোহা. রবিউল ইসলামের কাছে এ স্মারকলিপি প্রদান করেন অ্যাসোসিয়েশনের নেতারা। এ সময় উপস্থিত ছিলেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক জেলা জজ মো. জিয়া হায়দার, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান, অতিরিক্ত জেলা ও দায়রা জজ নুরুল ইসলামসহ আদালতের বিচারকেরা। এ ছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী অ্যাসোসিয়েশন চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি মাসুদুজ্জান, সাধারণ সম্পাদক ওসমান গনিসহ অ্যাসোসিয়েশনের অন্য নেতারা।
মেহেরপুর:


তিন দফা দাবিতে গতকাল সোমবার দুপুরে জেলা ও দায়রা জজ বরাবর স্মারকলিপি প্রদান করেছে বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী অ্যাসোসিয়েশন মেহেরপুর জেলা শাখার পক্ষ থেকে। জেলা ও দায়রা জজ এসএম আব্দুস সালাম এ স্মারকলিপি গ্রহণ করেন। এ সময় অ্যাসোসিয়েশনের সভাপতি আহছানুল হক, সম্পাদক মাসুদ রানা, আসাদুজ্জামান জুয়েল, আমিনুল ইসলাম মিন্টু, শাহীন উদ্দীন, সাইদুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।