চুয়াডাঙ্গা ও ঝিনাইদহে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ২ : আহত ২

430

ডেস্ক রিপোর্ট: চুয়াডাঙ্গা ও ঝিনাইদহে পৃথক সড়ক দূর্ঘটনায় দুজন নিহত ও দুইজন আহত হয়েছে।
নিজস্ব প্রতিবেদক জানিয়েছে, চুয়াডাঙ্গার আলুকদিয়ায় মোটরসাইকেলের ধাক্কায় ওবায়দুর রহমান চটাই (৪২) নামের এক পথচারী নিহত হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেলের দুই আরোহী গুরুত্বর আহত হয়েছে। নিহত ওবায়দুর রহমান চটাই আলুকদিয়া চকপাড়ার মৃত. ইরফান আলীর ছেলে। দূর্ঘটনায় আহতরা হলেন- দামুড়হুদা উপজেলার ছুটিপুরের হাফিজুর রহমানের ছেলে মাসুদ রানা (২৮) ও একই উপজেলার লক্ষীপুরের মৃত. আব্দুল মালেকের ছেলে মহাসিন আলী (২৫)। গতকাল শুক্রবার রাত ১০টার দিকে চুয়াডাঙ্গার আলুকদিয়ায় এ দূর্ঘটানা ঘটে।

জানা যায়, মাসুদ রানা ও মহাসিন আলী মোটরসাইকেলযোগে চুয়াডাঙ্গা রেলস্টেশন থেকে নিজেদের বাড়ি ফিরছিলো। পথিমধ্যে আলুকদিয়া বাজারে পৌছালে ওবায়দুর রহমান চটাই নামের এক পথচারি রাস্তা পারাপারের সময় তাদের মোটরসাইকেলের সাথে ধাক্কা লাগে। এসময় মোটরসাইকেলের ধাক্কায় ওই পথচারী ঘটনাস্থলেই মারা যায় ও মোটরসাইকেল আরোহি দু’জন গুরুত্বর জখম হয়। খবর পেয়ে চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিসের সদস্যরা তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দু’জনকেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।
ঝিনাইদহ অফিস জানিয়েছে, ঝিনাইদহের শৈলকুপা উপজেলার মদনডাঙ্গা বাজারে কাভার্ড ভ্যানের ধাক্কায় আব্দুল মজিদ (৬৫) নামের এক বাইসাইকেল আরোহি নিহত হয়েছেন। গতকাল শুক্রবার সকালে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল মজিদ শৈলকুপা উপজেলার রতনপুর গ্রামের ওয়াপদার খাঁ’র ছেলে। শৈলকুপা থানার ওসি আলমগীর হোসেন জানান, সকালে মদনডাঙ্গা বাজারে সাইকেল নিয়ে রাস্তা পার হচ্ছিল আব্দুল মজিদ। এসময় ঝিনাইদহ থেকে কুষ্টিয়াগামী একটি কাভার্ড ভ্যান তাকে ধাক্কা দেয়। সেখান থেকে গুরুতর আহত অবস্থায় আব্দুল মজিদকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। এ ঘটনায় কাভার্ড ভ্যানটিকে আটক করলেও চালক পলাতক রয়েছে।