চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় মনি কমিশনার আহত

144

20471840_158049748087035_1530547996_nনিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় পৌর কমিশনার ও জেলা বিএনপি নেতা সিরাজুল ইসলাম মনি আহত হয়ে সদর হাসপাতালে ভর্তি হয়েছেন। গতকাল দুপুর ১টার দিয়ে পৌর এলাকা হকপাড়ায় এ দূর্ঘটনা ঘটে। সিরাজুল ইসলাম মনি পৌর এলাকার বেলগাছি দক্ষিনপাড়ার মৃত. মসলেম উদ্দীনের ছেলে ও চুয়াডাঙ্গা পৌরসভার ৮ নং ওয়ার্ডের কমিশনার।
জানা গেছে, গতকাল দুপুরে মোটরসাইকেলযোগে সিরাজুল ইসলাম মনি মৃত একব্যক্তির জানাযা নামায আদায়ের উদ্দেশ্যে রওনা দিলে পথিমধ্যে হকপাড়ায় একটি ব্যাটারিচালিত অটোরিক্সার সাথে সংঘর্ষ হয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। কর্তব্যরত চিকিৎসক জানান, সিরাজুল ইসলাম মনির একপি পা ভেঙ্গে গেছে, তাকে দীর্ঘদিন বিশ্রামে থাকতে হবে। তবে তার অবস্থা আশঙ্কামুক্ত।
এদিকে, চুয়াডাঙ্গা পৌরসভার মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু, প্যানেল মেয়র একরামুল হক মুক্তাসহ পৌরসভার কর্মকর্তা-কর্মচারিরা তার বাসায় তাকে দেখতে যান। এসময় মেয়র জিপু চৌধূরী মনি কমিশনারের শারিরিক খোঁজখবর নেন।
এছাড়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য সাবেক ছাত্র নেতা শরীফুজ্জামান শরীফ মোবাইল ফোনে তার শারিরিক অবস্থার খোঁজখবর নেন।