চুয়াডাঙ্গায় স্কুলছাত্রীকে ধর্ষণ, মামলা

63

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গা শহরের ফার্মপাড়ার এক স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় দুইজনকে আসামি করে মামলা করেছেন ওই স্কুলছাত্রীর মা। গতকাল বৃহস্পতিবার রাত ১০টার দিকে চুয়াডাঙ্গা সদর থানায় ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে ধর্ষণ মামলা করেন। অভিযুক্ত ব্যক্তিরা হলেন চুয়াডাঙ্গা হাসপাতাল সড়কের গ্রীন চিলি এলাকা সংলগ্ন তুহিন আলীর ছেলে রিমন (২১) ও ফার্মপাড়া নিজাম উদ্দীনের ছেলে নাহিয়ান (২০)।
মামলার এজাহার সূত্রে জানা যায়, তিন মাস পূর্বে চুয়াডাঙ্গা শহরের ১ নম্বর পানির ট্যাংকের সামনে থেকে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে রিমন ও তাঁর বন্ধু নাহিয়ান ওই স্কুলছাত্রীর পথরোধ করে তাকে জোরপূর্বক মোটরসাইকেলে তুলে নিয়ে চাঁদমারী মাঠের নিকট একটি বাড়িতে আটকে রেখে রিমন তাকে ধর্ষণ করে। এ সময় রিমনের বন্ধু নাহিয়ান বাইরে থেকে তাঁকে পাহারা দেন। এ ঘটনার পর ওই স্কুলছাত্রী বাড়িতে কিছু না জানালেও পরবর্তীতে অন্তঃসত্ত্বা হয়ে পড়লে, বিষয়টি বুঝতে পারে তার পরিবারের লোকজন। পরে ওই স্কুলছাত্রী রিমনকে এ বিষয়ে জানালে গত সোমবার রিমন ঈদগাহপাড়ার একটি গ্রাম্য চিকিৎসকের কাছে নিয়ে ওই স্কুলছাত্রীর গর্ভপাত করান। বিষয়টি জানাজানি হয়ে গেলে গতকাল বৃহস্পতিবার ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে রিমন ও তাঁর বন্ধু নাহিয়ানকে আসামি করে ধর্ষণ মামলা করেন।
এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ খান বলেন, ধর্ষণসহ জোরপূর্বক গর্ভপাতের বিষয়ে ওই স্কুলছাত্রীর মা বাদী মামলা করেছেন। এ ঘটনায় অভিযুক্তদের আটক করে আইনের আওতায় আনতে পুলিশ কার্যক্রম শুরু করেছে।