চুয়াডাঙ্গায় ল’ইয়ার্স ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

181

সমীকরণ প্রতিবেদন:
চুয়াডাঙ্গায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ল’ইয়ার্স ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০১৯ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত ৮টায় জেলা আইনজীবী সমিতির প্লে-গ্রাউন্ডে অনুষ্ঠিত খেলায় চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলের খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেন প্রধান অতিথি জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এ্যাড. আবুল বাশার। ব্যাডমিন্টন টুর্নামেন্ট প্রতিযোগিতায় ‘এ’ গ্রুপে সাগর-লাভলু জুটি ও ‘বি’ গ্রুপে তালিম-টিটন জুটি চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। প্রতিযোগিতায় ‘এ’ গ্রপে রানার্স-আপ হন রাসেল-ফিরোজ জুটি ও ‘বি’ গ্রুপে জামাল-পাশা জুটি রানার্স-আপ হন।
চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এমএম শাহজাহান মুকুলের আয়োজনে অনুষ্ঠিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ হেদায়েত হোসেন আসলাম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি আলমগীর হোসেন ও নুরুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক শামীম রেজা ডালিম ও আ.স.ম আব্দুর রউফ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি উপস্থাপনায় ছিলেন ফজলে রাব্বী সাগর। এ সময় মহান ভাষা শহীদ ও রাজধানীর চকবাজারে দূর্ঘটনায় আগুনে পুড়ে নিহতদের স্মরণে ১ মিনিট নীরবতা পালন করা হয়।
খেলা পরিচালনা করেন পরিচালনা কমিটির প্রধান এমএম শাহজাহান মুকুল ও রেফারি ছিলেন আফজাল হোসেন ও শাহজামাল। খেলায় সেরা দর্শকের পুরস্কার লাভ করেন রানা ও লাইন জাজ হিসেবে পুরস্কার লাভ করেন সবুজ। প্রসঙ্গত, গত ১৭ ফেব্রুয়ারি ল’ইয়ার্স ব্যাডমিন্টন টুর্নামেন্ট জেলা আইনজীবী সমিতির প্লে-গ্রাউন্ডে শুরু হয়।