চুয়াডাঙ্গায় মাদকব্যবসায়ী কটা জনিসহ আটক-৪

59

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গা শহরের চিহিৃত মাদক কারবারী একাধিক মাদক মামলার আসামী ফার্মপাড়ার কটা জনি ও জনিসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। এসময় গ্রেফতারকৃতদের কাছ থেকে ৪৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার পর পৃথক সময়ে শহরের রেলবাজার ও ফার্মপাড়া থেকে তাদের আটক সদর থানা ও ফাঁড়ি পুলিশের সদস্যরা। গ্রেফতারকৃতরা হল- জনি ওরফে কটা জনি (৩২), জনি (২৮), জীবন ইসলাম (২৪) ও সাইদুল ইসলাম (৩২)।
পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের মাধ্যমে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ জানতে পারে শহরের রেল বাজার এলাকায় ইয়াবা ট্যাবলেট বিক্রির জন্য দু’জন ব্যক্তি অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে সদর থানার সেকেন্ড অফিসার এসআই মিজানুর রহমান ও পিএসআই হাসানসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে অভিযান পরিচালনা করেন। অভিযানকালে শহরের আলোচিত মাদক কারবারী একাধিক মাদক মামলার আসামী ফার্মপাড়ার জাহাঙ্গীর আলমের ছেলে জনি ওরফে কটা জনি ও শফুর ছেলে জনিকে আটক করে। এসময় আটককৃতদের শরীর তল্লাশী করে ৪০ পিস ইয়াবা বড়ি উদ্ধার করে পুলিশ।
অপরদিকে শহর ফাঁড়ি পুলিশের টিএসআই মুহিতুর রহমানসহ সঙ্গীয় ফোর্স সন্ধ্যার পর ফার্মপাড়া এলাকায় অভিযান পরিচালনা করেন। অভিযানকালে আলমডাঙ্গা পৌর শহরের বাবুপাড়া এলাকার মৃত মধু ইসলামের ছেলে জীবন ইসলাম ও সামসুল হকের ছেলে সাইদুল ইসলামকে আটক করে পুলিশ। এসময় তাদের ব্যবহৃত চায়না ডায়াং ১শ’ সিসি’র মোটরসাইকেলের ছিটের নিচে তল্লাশি করে ৫পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। পরে আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে সদর থানায় সোপর্দ করে। গ্রেফতারকৃতদের আজ আদালতে প্রেরণ করা হবে।