চুয়াডাঙ্গায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ

467

প্রতিবেদক, মুন্সিগঞ্জ:
চুয়াডাঙ্গার ঘোড়ামারা ব্রিজ ও বোয়ালমারীর মাঝামাঝি সড়কে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। গতকাল রোববার বেলা দেড়টার দিকে এ ঘটনা ঘটে।
জানা গেছে, চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ড থেকে ছেড়ে আশা আল্লাহর দান নামের একটি বাস কুষ্টিয়ার দিকে রওনা দেয়। বাসটি গোড়ামারা ব্রিজ পেরিয়ে বোয়ালমারীর মাঝামাঝি একটি আমবাগানের কাছে পৌঁছালে মুন্সিগঞ্জ থেকে ছেড়ে আসা একটি ট্রাক একটি অটোবাইককে ওভারটেক করতে গেলে বাস-ট্রাকের এ মুখোমুখি সংঘর্ষ ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, ট্রাকের ড্রাইভার অটোবাইকটিকে ওভারটেক করতে গেলে সামনে থেকে একটি বাস আকস্মিক সামনে চলে আসে। এ সময় ট্রাকের ড্রাইভার নিয়ন্ত্রণ হারানোয় বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষ ঘটে। বাসের চালক ও যাত্রীরা গাড়ি থেকে নেমে ট্রাকের ড্রাইভারকে আটকানোর চেষ্টা করলে গাড়ি থেকে লাফিয়ে মাঠ দিয়ে পালিয়ে যান তিনি। পরে সংবাদ পেয়ে অ্যাম্বুলেন্স ও চুয়াডাঙ্গার ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ছুটে আসেন। তবে এ সংঘর্ষের ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।
এ ব্যাপারে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ খান দৈনিক সময়ের সমীকরণকে জানান, ‘সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছাই। ঘাতক ট্রাক চুয়াডাঙ্গা ট- ০৫-০০৪৭ আটক করা হয়েছে। আল্লাহর দান নামের বাসটির নম্বর সিলেট জ -১১-০৪৮৩।’