চুয়াডাঙ্গায় ফেনসিডিলসহ দুজন আটক

118

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গার পৃথক স্থানে মাদকবিরোধী অভিযান চালিয়ে ফেনসিডিলসহ দুজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ ও বেগমপুর ফাঁড়ির পুলিশ। গতকাল রোববার পৃথক সময়ে আকন্দবাড়ীয়া আবাসন ও রাঙ্গিয়ারপোতা এলাকায় অভিযান চালিয়ে তাঁদের আটক করা হয়। পরে আটক ব্যক্তিদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে সদর থানা হেফাজতে সোপর্দ করা হয়। আটক হওয়া ব্যক্তিরা হলেন চুয়াডাঙ্গা সদরের খাজুরা গ্রামের তারিক জোয়ার্দ্দারের ছেলে রাজিব জোয়ার্দ্দার (২৪) ও দামুড়হুদা উপজেলার ঝাঁঝাঁডাঙ্গা গ্রামের জমসের আলীর ছেলে কোরবান আলী (২৭)।
পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বেগমপুর ফাঁড়ি পুলিশের উপপরিদর্শক (এসআই) রাজীব আলী ও সহকারী উপপরিদর্শক (এএসআই) আশরাফ ফোর্স নিয়ে আকন্দবাড়ীয়া আবাসন এলাকায় অভিযান পরিচালানা করেন। অভিযানকালে চুয়াডাঙ্গা সদর উপজেলার খাজুরা গ্রামের তারিক রাজিব জোয়ার্দ্দারকে ১০ বোতল ফেনসিডিলসহ আটক করেন।
অপর দিকে, জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) তরিকুল ইসলাম ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার রাঙ্গিয়ারপোতা এলাকায় অভিযান পরিচালনা করেন। অভিযানকালে দামুড়হুদা উপজেলার ঝাঁঝাঁডাঙ্গা গ্রামের কোরবান আলীকে ৫০ বোতল ফেনসিডিলসহ আটক করেন।
পরে আটক এসব আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে উদ্ধার করা মাদকসহ আসামিদের সদর থানা হেফাজতে সোপর্দ করা হয়। আজ তাঁদের আদালতে প্রেরণ করা হতে পারে বলে জানিয়েছে থানার পুলিশ।