চুয়াডাঙ্গায় ফিরেছেন জিপু : সিদ্ধান্ত আজ

805

নিজস্ব প্রতিবেদক:
নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন না পেলেও রাজনীতিতে চমক দিয়ে চুয়াডাঙ্গায় ফিরেছেন জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ও বর্তমান মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু। হাজার হাজার নেতা-কর্মীর ভালোবাসায় সিক্ত হয়ে তিনি চুয়াডাঙ্গায় ফেরেন গতকাল সোমবার সন্ধ্যায়। ঢাকা থেকে সড়কপথে ওবায়দুর রহমান চৌধুরী জিপু চুয়াডাঙ্গার প্রবেশপথ বদরগঞ্জ দশমাইল বাজারে পৌঁছালে সেখানে দলীয় নেতা-কর্মীরা তাঁকে শুভেচ্ছা জানান। পরে দুই শতাধিক মোটরবাইক আর বেশ কয়েকটি গাড়ি বহরে তিনি চুয়াডাঙ্গা শহরে আসেন। পথের মধ্যে বিভিন্ন স্থানে দলীয় নেতা-কর্মীরা তাঁকে শুভেচ্ছা জানান। গাড়ি থেকে নেমে তিনি সকল স্থানেই শুভেচ্ছাবিনিময় করেন। পরে শহরে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও চুয়াডাঙ্গা সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুল হক বিশ্বাসের বাসভবনে এসে গাড়িবহর থামে। সেখানে দলীয় নেতা-কর্মীদের উপস্থিতি ছিল লক্ষনীয়।
বিশ্বস্ত সূত্রে জানা গেছে, চার নেতা-কর্মীরা ওবায়দুর রহমান চৌধুরী জিপুর নির্বাচনে অংশগ্রহণ করা নিয়ে সিন্ধান্তের অপেক্ষায় থাকলেও তিনি নেতা-কর্মীদের উদ্দেশ্যে কোনো বক্তব্য দেননি। এ সময় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও চুয়াডাঙ্গা সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুল হক বিশ্বাস উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশ্যে বক্তব্য দেন। সংক্ষিপ্ত বক্তব্যে তিনি নেতা-কর্মীদের ধৈর্য্য ধরার আহ্বান জানান।
অপর একটি বিশ্বস্ত সূত্রে জানা গেছে, আজ মঙ্গলবার সকালে দলের সিনিয়র নেতা-কর্মীরা বসে সিদ্ধান্ত নিবেন ওবায়দুর রহমান চৌধুরী জিপু নির্বাচনে অংশগ্রহণ করবেন কি না।