চুয়াডাঙ্গায় পৃথক সড়ক দূর্ঘটনায় আহত-৩

153

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গায় পৃথক সড়ক দূর্ঘটনায় ৩জন গুরুতর জখম হয়েছে। গতকাল সোমবার পৃথক স্থানে এ দুর্ঘটনা ঘটে। পৃথক এ দুর্ঘটনায় আহতার হলেন দামুড়হুদা উপজেলার নতিপোতা ইউনিয়নের কালিয়াবকরী গ্রামের মালোপাড়ার কাদির মোল্লার ছেলে আনারুল (৪০), খাদিমপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বর বদর বিশ্বাসের ছেলে শিপন (৩৫) ও কার্পাসডাঙ্গা কুতুবপুর দশমিপাড়ার আজিজুল ইসলামের ছেলে সাব্বির (২২)।
জানা যায়, গতকাল দুপুর ২টার দিকে আলসাধুযোগে দামুরহুদা থেকে ফেরার পথে কালিয়াবখরি ব্রিজ পার হওয়ার সময় আলমসাধু চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং আলমসাধু থেকে লাফ দিয়ে আলমসাধু চালক পালিয়ে যায়। এতে আলমসাধুটি রাস্তার পাশে খাদের মধ্যে পরে যায়। এতে আলমসাধুর যাত্রী আনারুল গুরুতর জখম হয়। এ সময় স্থানীয় লোকজন আনারুলকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।
এদিকে, চুয়াডাঙ্গার একটি অনুষ্ঠান থেকে নিজ এলাকাতে আসার পথিমধ্যে মোটরসাইকেলের নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার উপর পরে গুরুতর জখম হয় শিপন। এ সময় সাথে থাকা অন্যরা শিপনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসে।
অপরদিকে, চুয়াডাঙ্গা থেকে মোটরসাইকেলযোগে বন্ধুর সাথে নিজ এলাকাতে ফেরার পথিমধ্যে নিয়ন্ত্রণ হরিয়ে রাস্তার উপরে পরে গুরুতর জখম হয় সাব্বির। এ সময় স্থানীয়রা সাব্বিরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।