চুয়াডাঙ্গায় চাচাতো ভাইয়ের সাথে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে কর্ণেল পরিচয়ে মোবাইল ফোনে মুক্তিযোদ্ধা কমান্ডারকে হুমকি: থানায় অভিযোগ

220

চুয়াডাঙ্গায় চাচাতো ভাইয়ের সাথে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে কর্ণেল পরিচয়ে
মোবাইল ফোনে মুক্তিযোদ্ধা কমান্ডারকে হুমকি: থানায় অভিযোগ
নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গা দক্ষিণ হাসপাতাল পাড়ার শহীদ আলহাজ কে.এম রইছ উদ্দিন’র পুত্র যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা কমান্ডার কে.এম জোছাকে মোবাইল ফোনে অজ্ঞাত ব্যক্তি নিজেকে কর্ণেল পরিচয় দিয়ে প্রাণনাশের হুমকি-ধামকি দিয়েছে। এ ব্যাপারে সদর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগ সূত্রে জানা গেছে, গত সোমবার রাত ১০.১৪ মিনিটের সময় অজ্ঞাতনামা ব্যক্তি নিজেকে কর্ণেল পরিচয় দিয়ে ০১৮৮৩-৮৩৬৮২৪ নাম্বার থেকে মুক্তিযোদ্ধা কমান্ডার কে.এম জোছার ব্যক্তিগত মোবাইল ফোনে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং খুন জখমের হুমকি-ধামকি প্রদান করে বলে ‘আমির হোসেনের সাথে তোর গোলযোগ দ্রুত মিটিয়ে ফেলবি না হলে ঢাকা ক্যান্টনমেন্টে এনে পিসে ফেলবো।’ পরবর্তীতে ১০.২২ মিনিটের সময় পুনরায় দু’বার কল দেয়।
প্রসঙ্গত, পৌর শহরের রুপছায়া সিনেমা হল পাড়ার মৃত খন্দকার আলহাজ আবুল কাশেমের ছেলে খন্দকার আমির হোসেন মুক্তিযোদ্ধা কমান্ডার কে.এম জোছার চাচাতো ভাই। দীর্ঘদিন যাবৎ তার সাথে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছে।