চুয়াডাঙ্গায় গাজীর ইন্তেকাল, আ.লীগের শোক প্রকাশ

28

শহর প্রতিবেদক:
চুয়াডাঙ্গা নূরনগর কলোনি পাড়ার বাসিন্দা ও ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গাজিউর রহমান গাজী (৬৫) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। গতকাল বৃহস্পতিবার রাত ১০টা ৪০ মিনিটের দিকে নিজ বাসভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী, তিন মেয়ে, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, দলীয় সহকর্মীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন।
এক শোক বিবৃতিতে রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন বলেন, ‘গাজিউর রহমান গাজী শুধু একজন ব্যক্তি নয়, তিনি দুঃসময়ের কা-ারী ছিলেন। আন্দোলন-সংগ্রামে তাঁর উপস্থিতি ছিল মিছিলের অগ্রভাগে। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত একজন নির্ভিক সৈনিক হিসেবে দলের দুঃসময়ে ভূমিকা রেখেছেন। আমরা তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি।’
এদিকে, গাজিউর রহমান গাজীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ, মরহুমের রুহের মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলাউদ্দিন হেলাসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা।
গাজিউর রহমানের পারিবার জানিয়েছে, তিনি দীর্ঘদিন যাবৎ শারীরিকভাবে অসুস্থতায় ভুগছিলেন। গতকাল বৃহস্পতিবার রাতে নিজ বাসভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। আজ শুক্রবার সকাল ১০টায় নূরনগর কলোনি পাড়া ঈদগাহ ময়দানে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তাঁর দাফনকার্য সম্পন্ন করা হবে।