চুয়াডাঙ্গায় গাঁজা, ইয়াবাসহ পাঁচজন আটক

60

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গার পৃথক স্থানে মাদকবিরোধী অভিযান চালিয়ে গাঁজা, ইয়াবাসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার আলুকদিয়া ও ছাগল ফার্ম এলাকা থেকে তাঁদের আটক করা হয়। পরে আটক হওয়া ব্যক্তিদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে উদ্ধার করা মাদকসহ সদর থানা হেফাজতে সোপর্দ করা হয়। আটক হওয়া ব্যক্তিরা হলেন আলমডাঙ্গা কয়রাডঙ্গা গ্রামের আলাউদ্দীনের ছেলে জিনারুল (৩৫) ও খাদিমপুর গ্রামের মৃত রেজাউলের ছেলে হাসিবুল (৩০), পৌর এলাকার কানাপুকুর পাড়ার মজিদের ছেলে কাজল (২৫), পৌর কলেজ পাড়ার হান্নানের ছেলে সাব্বির (২১) ও বাগানপাড়ার জুলমতের ছেলে ফয়সাল (১৯)।
পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শহর ফাঁড়ির পুলিশ জানতে পারে, আলুকদিয়া ভূমি অফিসের পেছনে ইয়াবাসহ দুজন ব্যক্তি অবস্থান করছেন। এমন সংবাদের ভিত্তিতে শহর ফাঁড়ি পুলিশের উপপরিদর্শক (এসআই) ওহিদুল ইসলাম ফোর্স নিয়ে ঘটনাস্থলে অভিযান পরিচালনা করেন। অভিযানকালে জিনারুল ও হাসিবুল নামের দুজনকে আটক করেন। এ সময় আটক ব্যক্তিদের শরীর তল্লাশী করে তাঁদের প্যান্টের পকেট থেকে ১ শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
অপর দিকে, শহর ফাঁড়ি পুলিশের ইনচার্জ ইমদাদুল হক গতকাল রাত ১০টার দিকে সংবাদ পেয়ে ছাগলফার্ম এলাকায় অভিযান পরিচালনা করেন। অভিযানকালে কাজল, সাব্বির ও ফয়সাল নামের তিনজনেক আটক করেন। এ সময় আটক হওয়া ব্যক্তিদের শরীর তল্লাশী করে ১ শ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ।
পরে আটক এসব আসামিদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা করে উদ্ধার করা মাদকসহ আসামিদের সদর থানা হেফাজতে সোপর্দ করে। আজ তাঁদের আদালতে প্রেরণ করা হতে পারে বলে জানিয়েছে পুলিশ।