চুয়াডাঙ্গায় কর্মিসভায় আ.লীগের মনোনয়ন প্রত্যাশী ডা. মাহবুব মেহেদী

251

নৌকাকে জয়ী করতে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে
নিজস্ব প্রতিবেদক: দেশবরেণ্য চিকিৎসক, বিশিষ্ট অর্থোপেডিক সার্জন, চুয়াডাঙ্গা জেলার কৃতি সন্তান, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডা. মাহবুব হোসেন মেহেদী কর্মিসভা করেছেন। গতকাল শুক্রবার বিকাল ৪টায় চুয়াডাঙ্গা হাসপাতাল মোড়ের বনলতা ভবনে এই কর্মিসভা করেন।
চুয়াডাঙ্গা জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবু হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ডা. মাহবুব হোসেন মেহেদী বলেন- আওয়ামী লীগ যতবারই সরকার গঠন করেছে ততবারই দেশের উন্নয়ন হয়েছে। আওয়ামী লীগ সরকার সব সময়ই দেশের জন্য কাজ করে জনগণের জন্য কাজ করে। বর্তমান সরকার বেতন বৃদ্ধি থেকে শুরু করে বিধবা ভাতা, বয়স্ক ভাতা চালু করেছে। আওয়ামী লীগ দেশের উন্নয়ন অব্যহত রেখেছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-১ আসনের এমপি পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়নের জন্য সবার নিকট দোয়া প্রার্থনা করে তিনি বলেন শেখ হাসিনার নৌকা আওয়ামী লীগের নৌকাকে জয়ী করার জন্য আমাদের সবাইকে কাঁধে কাঁধ মিলিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আমাদের ভুলে গেলে হবে না আমরা সবাই এক ও অভিন্ন।
এসময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আলী হোসেন, বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন, বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, বীর মুক্তিযোদ্ধা আনোয়ারুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ, শওকত আলী, মুক্তার হোসেন, আক্তারুজ্জমান, আইন বিষয়ক সম্পাদক আব্দুল খালেক, চুয়াডাঙ্গা পৌর ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসাহাক আলী বিশ্বাস, সদর থানা কৃষক লীগের আহ্বায়ক আব্দুল মতিন দুদু, যুগ্ম আহ্বায়ক ইলতুত হোসেন আলম, ডাউকি ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মুনিয়ার হোসেন, খাসকররা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এএইচএম মোয়াজ্জেম, জেলা আওয়ামী বাস্তুহারালীগের সাংগঠনিক সম্পাদক আজগার উদ্দীন (মুন্না), আইলহাঁস ইউনিয়ন যুব লীগের প্রচার সম্পাদক হাসানুজ্জামান কিরণ প্রমূখ।