চুয়াডাঙ্গার পৃথকস্থানে ইয়াবাসহ দুজন গ্রেপ্তার

25

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গা সদর ফাঁড়ি ও জেলা গোয়েন্দা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ইয়াবা বড়িসহ দুজনকে গ্রেপ্তার করেছে। এ সময় গ্রেপ্তার হওয়া আসামিদের কাছ থেকে ২০ পিস ইয়াবা বড়ি উদ্ধার করে পুলিশ। পরে গ্রেপ্তার হওয়া মাদক কারবারিদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে সংশ্লিষ্ট থানা হেফাজতে সোপর্দ করা হয়। গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের আজ আদালতে সোপর্দ করা হতে পারে বলে জানিয়েছে পুলিশ। গতকাল বুধবার পৃথক সময়ে জীবননগরের হাসাদাহ বাজার ও চুয়াডাঙ্গা দিগড়ী বটতলা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন মাসুম পারভেজ সুমন (৩৫) ও আব্দুল কাদের (২২)।
পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ জানতে পারে, জীবননগর উপজেলার হাসাদাহ বাজারে এক চায়ের দোকানের সামনে এক ব্যক্তি মাদকদ্রব্য বিক্রি করার জন্য অবস্থান করছেন। এমন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) রাজীব আলী ফোর্স নিয়ে ঘটনাস্থলে অভিযান পরিচালনা করেন। অভিযানকালে একই এলাকার মৃত শফিউদ্দিনের ছেলে মাসুম পারভেজ সুমনকে গ্রেপ্তার করেন। এ সময় গ্রেপ্তার হওয়া আসামির শরীর তল্লশি করে ১০ পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়।
অপর দিকে, চুয়াডাঙ্গা শহর ফাঁড়ি পুলিশ গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে, পৌর এলাকার দিগড়ী বটতলা নামক স্থানে একজন মাদক বিক্রেতা মাদকসহ অবস্থান করছেন। এমন সংবাদের ভিত্তিতে শহর ফাঁড়ি পুলিশের এসআই ওহিদুল ইসলাম বিপিএম ফোর্স নিয়ে ঘটনাস্থলে অভিযান পরিচালনা করেন। অভিযানকালে সাতগাড়ী এলাকার মৃত মবজেলের ছেলে আব্দুল কাদেরকে গ্রেপ্তার করেন। এ সময় গ্রেপ্তার হওয়া আসামির শরীর তল্লাশি করে ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
পরে গ্রেপ্তার হওয়া আসামিদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা করেন। একই সঙ্গে এসব আসামিদের সংশ্লিষ্ট থানা হেফাজতে সোপর্দ করা হয়। আজ গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের আদালতে সোপর্দ করা হতে পারে বলে জানিয়েছে পুলিশ।