চালকের সহকারী শাহিন নিহত, আহত ১৫

126

মেহেরপুর গাংনীতে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা
গাংনী অফিস:
মেহেরপুর-কুষ্টিয়া সড়কের বাঁশবাড়িয়া নামক স্থানে ঢাকাগামী শ্যামলী পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে গাড়ীর চালকের সহকারী শাহিন আলম (৩০) নিহত হয়েছেন। এ ঘটনায় গাড়ীর চালক জিল্লুর রহমান (৪৫) ও মৎস্য কর্মকর্তা মানিকসহ ১৫ জন যাত্রী আহত হয়েছেন। নিহত শাহিন মুজিবনগর উপজেলার গোপিনাথপুর গ্রামের মৃত সোনা ম-লের ছেলে।
স্থানীয়রা জানান, মঙ্গলবার সন্ধ্যার আগে মেহেরপুর থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী শ্যামলী পরিবহন ঢাকা মেট্রো-ব-১৫-০৯৪৬ নম্বরের দ্রুতগতির গাড়ীটি গাংনী তেল পাম্পের নিকট পৌঁছালে, তেল ক্রয় করে একটি মোটরসাইকেল সড়কে উঠে আসে। এ সময় গাড়ীর চালক মোটরসাইকেল চালককে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হয় চালকের সহকারী শাহিন আলম। এ ঘটনায় গাড়ীর চালক জিল্লুর রহমান ও মেহেরপুর সদর উপজেলায় কর্মরত মৎস্য কর্মকর্তা মানিকসহ ১৫ জন যাত্রী আহত হয়েছেন। আহতদের স্থানীয়রা উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা দেন। অনেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফেরে।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সাজেদুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশের একটি দল গিয়ে স্থানীয়দের সাথে আহত ব্যক্তিদের উদ্ধার করে হাসপাতালে নেয়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।