গৃহবধূকে ধর্ষণ, তিন যুবকের বিরুদ্ধে মামলা

25

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গার শান্তিপাড়ায় প্রতিবেশী এক গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় তিন যুবকের বিরুদ্ধে সদর থানায় মামলা করেছেন ধর্ষণের শিকার ওই গৃহবধূ। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে ঋণের কিস্তি দিতে বাড়ি থেকে বের হলে প্রতিবেশী তিন যুবক ওই গৃহবধূকে জোরপূর্বক ঘরে ঢুকিয়ে ধর্ষণ করে বলে তিনি মামলায় উল্লেখ করেন। অভিযুক্ত তিন যুবক হলেন চুয়াডাঙ্গা পৌর এলাকার শান্তিপাড়ার আলমগীর হোসেনের ছেলে নাঈম (২১), একই এলাকার খোকন আলীর ছেলে অপু (২৪) ও রতন (২৫)।
অভিযোগ সূত্রে জানা যায়, ঋণের কিস্তি দিতে বাড়ি থেকে বের হন ওই গৃহবধূ। এ সময় শান্তিপাড়ার নাঈমদের বাড়ির সামনে পৌঁছালে একই এলাকার অপু ও রতনের সহযোগিতায় নাঈম ওই গৃহবধূকে জোরপূর্বক তাঁর ঘরের ভেতর ঢুকিয়ে নেন। পরে অপু ও রতন বাইরে থেকে ঘরের দরজা বন্ধ করে দিলে নাঈম ওই গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণ করেন। পরে ধর্ষণের শিকার ওই গৃহবধূ বাদী হয়ে সদর থানায় ওই তিন যুবকের নাম উল্লেখ করে মামলা করেন। অভিযোগে ওই গৃহবধূ আরও উল্লেখ করেন, তাঁর স্বামী পেশায় রংমিস্ত্রি। কাজের উদ্দেশে দিনের বেলা প্রতিদিন বাইরে থাকতে হয় তাঁর। ছয় বছরের ছেলে নিয়ে বাড়িতে একা থাকতেন ওই গৃহবধূ। আর এই সুযোগে পাড়ার ওই তিন বখাটে প্রায়ই তাঁকে উত্যক্ত করাসহ বিভিন্ন ধরণের অনৈতিক প্রস্তাব দিয়ে আসছিলেন।
গৃহবধূকে জোরপূর্বক ধর্ধণের বিষয়ে অভিযোগের সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান বলেন, ধর্ষণের শিকার ওই গৃহবধূ বাদী হয়ে শান্তিপাড়ার তিন যুবকের নাম উল্লেখ করে অভিযোগ করেছেন। তিনি আরও বলেন, অভিযোগ দায়েরের পর থেকে বিষয়টি তদন্তসহ অভিযুক্তদের আইনের আওতায় আনতে কাজ শুরু করেছে সদর থানার পুলিশ।