গাংনীতে চাঁদার দাবিতে বিউটিশিয়ানকে ছুরিকাঘাত!

16

প্রতিবেদক, আমঝুপি:
মেহেরপুরের গাংনীতে চাঁদার টাকা না পেয়ে বিউটিশিয়ান আঁখিকে (২৫) ছুরিকাঘাত করেছে চাঁদাবাজরা। এ সময় চাঁদাবাজদের হাত থেকে আঁখিতে রক্ষা করতে আসা আলাউদ্দীন নামের স্থানীয় এক হোমিওপ্যাথিক চিকিৎসককে হাতুড়ি দিয়ে পিটিয়ে বাঁ হাত ভেঙে দিয়েছে চাঁদাবাজরা। গতকাল সোমবার বেলা দুইটার দিকে গাংনী উপজেলার বামুন্দী বাজার বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।
বিউটিশিয়ান আঁখি জানান, ছাতিয়ান শেখ পাড়ার আরিকুল ইসলামের ছেলে জয় ও একই গ্রামের বল্টু মিয়ার মেয়ে রানী খাতুন তাঁর বিউটি পার্লারে প্রবেশ করে চাঁদা দাবি করেন। চাঁদার টাকা দিতে না চাইলে রানী তাঁর চোখে ছুরি দিয়ে আঘাত করেন এবং জয় আঁখির স্বর্ণের চেইন ছিনতাই করেন। এ সময় চিৎকার আঁখি চিৎকার শুরু করলে পাশের হোমিওপ্যাথিক চিকিৎসক আলাউদ্দীন তাঁকে বাঁচাতে এগিয়ে এলে হাতুড়ি দিয়ে আলাউদ্দীনের বাঁ হাত ভেঙে দেন জয়।
হোমিওপ্যাথিক চিকিৎসক আলাউদ্দীন জানান, একটি হাতুড়ি দিয়ে তাঁর ওপর আক্রমণ করেন জয়। হাতুড়ি দিয়ে বেধড়ক পিটিয়ে তাঁর বাঁ হাত ভেঙে দেন। পরে তাঁর মোবাইল ফোন ছিনিয়ে নেন জয়। স্থানীয় লোকজন ছুটে এলে চাঁদাবাজরা পালিয়ে যান।
স্থানীয় লোকজন জানান, আহত অবস্থায় আঁখি ও আলাউদ্দীনকে গাংনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে কথা বলতে চাইলে জয় ও রানীকে পাওয়া যায়নি।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওবাইদুর রহমান জানান, মাদক সেবন, মেয়েদের উত্ত্যক্ত, চাঁদাবাজিসহ বেশ কিছু অভিযোগ রয়েছে জয়ের বিরুদ্ধে। হামলার ঘটনাটি শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। জয়ের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।