খেলাধুলা অপরাধমূলক কর্মকাণ্ড থেকে দূরে রাখে

78

আলমডাঙ্গার শিয়ালমারি-বটিয়াপাড়ায় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন
নিজস্ব প্রতিবেদক:
আলমডাঙ্গার শিয়ালমারি-বটিয়াপাড়ায় সাদিয়া গার্মেন্টস ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। এ টুর্নামেন্টের মিডিয়া পার্টনার হিসেবে আছে দৈনিক সময়ের সমীকরণ। গতকাল রোববার বিকেল চারটায় শিয়ালমারি-বটিয়াপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে জমজমাটপূর্ণ আয়োজনে এ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। আবু কায়েম বাবুর পরিচালনায় টুর্নামেন্টটির উদ্বোধন করেন বিশিষ্ট ক্রীড়াবিদ সারোয়ার হোসেন মধু উস্তাদ।
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আন্ডার-২০ ফুটবলের কোচ (সি লাইসেন্স) সাজ্জাদ হোসেন সাজু, মিডিয়া পার্টনার দৈনিক সময়ের সমীকরণ-এর নিজস্ব প্রতিবেদক মেহেরাব্বিন সানভী, দৈনিক মাথাভাঙ্গার মুন্সিগঞ্জ প্রতিনিধি অনিক সাইফুল, এলাকার বিশিষ্ট ব্যবসায়ী মশিউর রহমান মিলন, খোকন হোসেন, দৈনিক সময়ের সমীকরণ-এর নিজস্ব প্রতিবেদক রুদ্র রাসেল, তৌহিদুর রহমান তপুসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, খেলাধুলা মানুষকে মাদকসহ সকল প্রকারের অপরাধমূলক কর্মকাণ্ড থেকে দূরে রেখে ভ্রাতৃত্ববোধ সৃষ্টি করে ও শরীর গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। তাই সরকারের পাশাপাশি সমাজের সর্বস্তরের মানুষকে নিজ নিজ অবস্থান থেকে খেলাধুলার পৃষ্ঠপোষকতায় এগিয়ে আসতে হবে। এতে আমাদের সন্তানেরা থাকবে সুস্থ, সুন্দর ও নিরাপদ। আর তাঁদের নের্তৃত্বেই এগিয়ে যাবে আগামীর বাংলাদেশ।
উদ্বোধনী খেলায় শিয়ালমারি সিক্সেস ও আকাশ সংগঠন ফুটবল একাদশের মধ্যে টানটান উত্তেজনায় ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। আকাশ সংগঠন ফুটবল একাদশ ১-০ গোলে শিয়ালমারি সিক্সেস একাদশকে পরাজিত করে।