খামারে সন্ত্রাসী হামলা : দুই নৈশপ্রহরী আহত

46

হারদা পাটাপুকুরে কৃষি খামারমালিককে পাঁচ লক্ষ টাকা চাঁদার দাবি
বারাদী প্রতিনিধি:
মেহেরপুর সদর উপজেলার হারদা পাটাপুকুর খামারে গত শনিবার গভীর রাতে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এ হামলায় সাজ্জাদ হোসেন (৫০) ও মকবুল হোসেন (৬০) নামের দুই নৈশপ্রহরী আহত হন। এ ছাড়া পাঁচ লক্ষ টাকা চাঁদার দাবিতে সন্ত্রাসীরা খামারে তা-ব চালিয়ে কয়েকটি হাঁসের গলা কেটে ফেলে যায়।
সংশ্লিষ্ট সূত্র জানায়, কয়েকজন সশস্ত্র সন্ত্রাসী সোপান কৃষি খামারে প্রবেশ করে এ হামলা চালায়। তাদের এ নৃশংসতা দেখে আঁতকে ওঠেন খামারের নৈশপ্রহরীরা। তবে সন্ত্রাসীরা তাঁদেরও ছাড়েনি। মকবুল ও সাজ্জাদকে পিটিয়ে আহত করে তারা। খামারমালিককে পাঁচ লাখ টাকা চাঁদা দেওয়ার জন্য একটি মোবাইল নম্বরে যোগাযোগ করতে বলে সন্ত্রাসীরা। চাঁদা দিতে ব্যর্থ হলে কিংবাা পুলিশকে জানালে খামারে কর্মরত সবাইকে হত্যা করা হবে বলে হুমকি দেয় তারা। এদিকে রাতেই আহত দুই নৈশপ্রহরীকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
বিভিন্ন সূত্র জানায়, আশপাশের গ্রামের চিহ্নিত কয়েকজন এ ঘটনার সঙ্গে জড়িত বলে সন্দেহ করছেন এলাকাবাসী। বর্তমানে এলাকায় শান্তিপূর্ণ পরিবেশ বিরাজ করছে। তবে এলাকাবাসী এখনও আতঙ্কে আছেন। ঘাপটি মেরে থাকা দুর্বৃত্তরা আবারও মাথাচাড়া দিতে পারে বলে ধারণা করছেন এলাকাবাসী। তাদের বিরুদ্ধে এখনই আইনগত ব্যবস্থা না নিলে পূর্বের ন্যায় বিশৃঙ্খলা সৃষ্টি হতে পারে বলে এলাকাবাসীর ধারণা।