খাদিমপুর ইউপি চেয়ারম্যানের নামে গুজব!

85

আলমডাঙ্গা অফিস:
আলমডাঙ্গার খাদিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হালিম ম-লের নামে ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগ উঠেছে। গতকাল রোববার সকালে চুয়াডাঙ্গা নিউজপেপার নামের একটি ফেসবুকে গ্রুপে এম সুইট রানা নামে একটি আইডি থেকে এ গুজব ছড়ানো হয়। এ ঘটনায় বেলা ১১টার দিকে ইউপি চেয়ারম্যান আ. হালিম আলমডাঙ্গা থানায় উপস্থিত হয়ে একটি লিখিত অভিযোগ করেছেন।
জানা যায়, রোববার সকালে এম সুইট রানা নামে এক ব্যক্তি চুয়াডাঙ্গা নিউজপেপার নামের একটি ফেসবুকে গ্রুপে খাদিমপুর ইউপি চেয়ারম্যান আব্দুল হালিম ম-লের নামে ফেসবুকে লেখেন ‘রক্ষক যখন ভক্ষক, দফায় দফায় গরিবের চাল চুরির দায়ে চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার ৬ নম্বর খাদিমপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হালিম ম-ল গতকাল সেনাবাহিনীর হাতে আটক হয়েছে’। ফেসবুকে প্রকাশ করা সংবাদটি মুহূর্তে ছড়িয়ে পড়ে। অনেকেই লাইক, কমেন্ট ও শেয়ার করে সংবাদটি।
এ বিষয়ে চুয়াডাঙ্গা নিউজপেপার গ্রুপের অ্যাডমিন তারিক আজিজের সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, ‘আমার গ্রুপে সব ধরনের নিউজ অ্যাড করা হয়, সেটা ভুয়া নিউজ হলেও। তবে এম সুইট রানা নামের আইডিটি ব্লক করা হয়েছে।’
এ ব্যাপারে জানতে চাইলে খাদিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হালিম ম-ল জানান, ‘একটি কুচক্রি মহল আমার বিরুদ্ধে কুৎসা রটানোর জন্য উঠেপড়ে লেগেছে। ফেসবুকে ভাইরাল হওয়া সংবাদটি সত্য নয়। আমি আলমডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তার সঙ্গে কথা বলে আলমডাঙ্গা থানায় একটি অভিযোগ করেছি।
এ প্রসঙ্গে আলমডাঙ্গা থানার উপপরিদর্শক (এসআই) আশিক জানান, খাদিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হালিম ম-ল আইনি সহায়তা চেয়ে রোববার বেলা ১১টার দিকে থানায় একটি অভিযোগ করেছেন। অভিযোগটির তদন্তপূর্বক তাঁকে আইনগত সহায়তা প্রদান করা হবে।