কোটচাঁদপুরে মিললো সন্ত্রাসীর গুলিবিদ্ধ লাশ!

127

প্রতিবেদক, কোটচাঁদপুর (ঝিনাইদহ):
ঝিনাইদহের কোটচাঁদপুরে একাধিক মামলার আসামী চিহ্নিত সন্ত্রাসী ও মাদকব্যবসায়ী ডাবলু মন্ডলের (২৮) গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে কোটচাঁদপুর থানা পুলিশ। এসময় ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় ১ রাউন্ড গুলিসহ ১টি শুটার গান ও ২৫ বোতল ফেন্সিডিল। গত বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার কাগমারী হঠাৎপাড়ার নিকট থেকে তার মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত ডাবলু কোটচাঁদপুর রেল স্টেশন এলাকায় দর্গাপাড়ার আফতাব মন্ডলের ছেলে।
কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী কামাল হোসেন জানান, রাতে গুলাগুলির খবর পেয়ে টহলরত পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সবাই পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে পুলিশ একাধিক মামলার আসামী চিহ্নিত সন্ত্রাসী ও মাদকব্যবসায়ী ডাবলু মন্ডলের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে ১ রাউন্ড গুলিসহ ১টি শুটার গান, ২৫ বোতল ফেন্সিডিল ও ৫টি স্যান্ডেল উদ্ধার করে। মাদকের টাকা ভাগাভাগি নিয়ে নিজেদের মধ্যে গোলাগুলিতে ডাবলু নিহত হয়েছে বলে ধারণা পুলিশের। নিহত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী ডাবলুর বিরুদ্ধে চুরি, ডাকাতি, মাদকসহ কোটচাঁদপুর থানায় ১১টি, কুষ্টিয়ায় ২টি ও যশোরের ঝিকরগাছা থানায় ১টি মামলা রয়েছে।
ওসি আরও জানান, কুষ্টিয়ায় অস্ত্র মামলায় ডাবলু ৭ বছরের সাজা ভোগ করেন। পরবর্তীতে ডাবলু মন্ডল নাম পরিবর্তন করে লাবলু মন্ডল পরিচয় দিয়ে বিভিন্ন এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছিল। এদিকে, সন্ত্রাসী ডাবলু নিহত হওয়ার খবরে কোটচাঁদপুরে সাধারণ মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে। তার মৃত্যুতে মানুষের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।