কেউ অস্বচ্ছ কাজ করলে তাঁর বিরুদ্ধে ব্যবস্থা

39

ইউপি চেয়ারম্যান ও সচিবদের সঙ্গে মতবিনিময়কালে ইউএনও দিলারা রহমান
প্রতিবেদক, দামুড়হুদা:
দামুড়হুদা উপজেলার ৮টি ইউনিয়নের চেয়ারম্যান ও সচিবদের সঙ্গে পৃথকভাবে মতবিনিময় করেছেন নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দিলারা রহমান। গতকাল মঙ্গলবার সকাল ১০টা ও বেলা ৩টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময়কালে নবাগত ইউএনও সব চেয়ারম্যানের কাছ থেকে সার্বিক সহযোগিতা কামনা করে বলেন, ‘একজন ইউএনওর পক্ষে উন্নয়নমূলক কর্মকাণ্ড বেগবান করাটা অনেকটাই কষ্টসাধ্য ব্যাপার। আপনাদের সহযোগিতাটাই মূখ্য বিষয়। আমরা সবাই একটা পরিবার। আমরা যদি একটি টিম হয়ে খেলতে পারি, তাহলে অবশ্যই উন্নয়নের ধারা অব্যহত থাকবে।’ তিনি আরও বলেন, স্বচ্ছ ও সুন্দরভাবে কাজ করবেন, কোনো ভয় পাওয়ার দরকার নেই। স্বচ্ছ কাজে আমি খুশি, কিন্তু কেউ অস্বচ্ছ কাজ করলে, তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।’
মতবিনিময়কালে উপস্থিত ছিলেন দামুড়হুদা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরিফুল আলম মিল্টন, জুড়ানপুর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, নতিপোতা ইউপি চেয়ারম্যান আজিজুল হক, কার্পাসডাঙ্গা ইউপি চেয়ারম্যান খলিলুর রহমান ভুট্ট্র, কুড়ুলগাছি ইউপি চেয়ারম্যান এনামুল করীন ইনু, হাউলী ইউনিয়ন পরিষদের ভারপাপ্ত চেয়ারম্যান নিজাম উদ্দীন, পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের চেয়ারম্যান এস এ এম জাকারিয়া আলম ও নাটুদাহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম।
পরে বেলা তিনটায় ৮টি ইউনিয়নের সচিবদের সঙ্গেও মতবিনিময় করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা দিলারা রহমান। এ সময় উপস্থিত ছিলেন দামুড়হুদা সদর ইউনিয়নের সচিব শামীম রেজা, জুড়ানপুর ইউনিয়নের সচিব আলমগীর হোসেন, নতিপোতা ইউনিয়নের সচিব সুজাল, কার্পাসডাঙ্গা ইউনিয়নের সচিব মহিউদ্দীন, কুড়ুলগাছি ইউনিয়নের সচিব নাঈম হোসেন, হাউলী ইউনিয়নের সচিব মাহাবুবুর বহমান, পারকৃষ্ণ-মদনা ইউনিয়নের সচিব হারুন অর রশিদ, নাটুদাহ ইউনিয়নের সচিব রায়হান প্রমুখ।