কার্পাসডাঙ্গা ও নাটুদাহে স্বাস্থ্য-সুরক্ষা সামগ্রী বিতরণ

6

কার্পাসডাঙ্গা প্রতিনিধি:
দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গায় করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্য-সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ইউপি চেয়ারম্যান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন।
কার্পাসডাঙ্গা ইউনিয়ন পরিষদের এলজিএসপি-৩ এর ২০১৯-২০ অর্থ বছরের বরাদ্দে নোভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে গরীব অসহায় ২৪০ ব্যক্তির মাঝে এই স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী মাথাপিছু হারে সার্জিক্যাল মাস্ক (৪টি), হাত ধোয়ার সাবান (৪ টি) ও ব্লিচিং পাউডার (১ কেজি) করে বিতরণ করা হয়। এসময় প্রধান অতিথি সকলের উদ্দেশ্যে করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্য সচেতনতার বিষয়ে অবগত করেন।
বিতরণকালে উপস্থিত ঠিলেন জেলা আওয়ামী লীগের সদস্য খলিলুর রহমান ভুট্ট, ইউপি সদস্য আব্দুল হাকিম, মুকুল মোল্লা, মন্টু মিয়া, মনিরুজ্জামান বিশ্বাস মনি, ইয়াসমিন খাতুন, মোঃ আসাদুজ্জামান, সিরাজুল ইসলাম, নুর মোহাম্মদ ভগু, আসলাম উদ্দিন, ইউপি সচিব মহি উদ্দিন, হিসাব সহকারী তপন কুমার, উদ্যোক্তা মোঃ হারুন প্রমুখ।
নাটুদাহ:
দামুড়হুদা উপজেলার নাটুদাহে করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ১০ টার দিকে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগনেতা শফিকুল ইসলাম শফি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন। নাটুদহ ইউনিয়নের গরিব অসহায় ১০০ টি পরিবারের মাঝে ১ কেজি ব্লিচিং পাউডার, ২ টি ১০০ গ্রামের লাইফবয় সাবান, ৫ টি সার্জিক্যাল মাস্ক, ১ টি ব্যাগ বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন ইউপি সচিব রায়হান মাহমুদ, সকল ইউপি সদস্য প্রমুখ।