কার্পাসডাঙ্গায় গণসংযোগ ও পথসভায় মনোনয়ন প্রত্যাশী নজরুল মল্লিক

355

আবারো নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখুন
কার্পাসডাঙ্গা প্রতিনিধি: তৃণমূল নেতাকর্মিদের নিয়ে আমি আমার রাজনৈতিক কর্মকাÐ পরিচালনা করে আসছি। সকলের মতামতের ভিত্তিতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলীয় সিদ্ধান্ত মোতাবেক আ.লীগের নেতাকর্মিদের এককাতারে দাঁড়িয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আপ্রান চেষ্টা করে যাচ্ছি। আবারো নৌকা মার্কার বিজয় সুনিশ্চিত করতে সকল নেতাকর্মিকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান তিনি। আগামীদিনেও আবারো শেখ হাসিনার নেতৃত্বে নৌকা মার্কাকে জিতিয়ে আ.লীগকে রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কার বিজয়ের বিকল্প নেই বলে জানান তিনি। এসময় তিনি আরো বলেন, আজকে সরকার বছরের প্রথম দিনেই শিক্ষার্থীদের হাতে বই তুলে দিচ্ছে। সার তেল আজ মানুষের দোড়গোড়ায়। দশ টাকায়ও চাল পেয়েছেন বর্তমান সরকারের আমলে যা আগামীতেও পাবেন, রাস্তাঘাট আজ সব জায়গায় শুধু বাংলাদেশ আ.লীগ সরকারের উন্নয়ন।
গতকাল সোমবার বিকাল ৫টার দিকে দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গায় গণসংযোগ ও পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন চুয়াডাঙ্গা-২ আসনের মনোনয়ন প্রত্যাশী ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল মল্লিক।
এসময় তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের জন্য আমাদের আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগ সরকারকে আবার ক্ষমতায় আনতে হবে। তাই কারোর বিরুদ্ধে কোন অভিযোগ নয়, আসুন সংগঠনের জন্য কাজ করি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে উঠেছে। তাই জামায়াত-বিএনপি দেশের উন্নয়নকে ক্ষতিগ্রস্থ করতে নানা ষড়যন্ত্রে মেতে উঠেছে। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকেরা সকল অপশক্তির বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে। দেশ আজ যে উন্নয়নের ধারায় আছে তা আগামীতে বজায় রাখার জন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ সরকারকে পুনরায় নির্বাচিত করার আহবান জানিয়ে সর্বশেষ তিনি বলেন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আ.লীগ সরকারের বিকল্প নেই। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য তিনি সকলের কাছে দোয়া প্রার্থনা করেন। সর্বশেষে তিনি নৌকা মার্কায় ভোট চেয়ে বক্তব্য শেষ করেন।
কার্পাসডাঙ্গা ইউনিয়ন আ.লীগের সাংগঠনিক সম্পাদক শিক্ষক আলাউদ্দীনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন দামুড়হুদা সদর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক শহিদুল হক, জীবননগর উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান, দামুড়হুদা উপজেলা যুবলীগের আহবায়ক এ্যাড. আবু তালেব, জীবননগর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক কাজী শামসুর রহমান চঞ্চল, কুড়ুলগাছি ইউনিয়ন আ.লীগ নেতা ডা. ফজলুল হক, কুড়ুলগাছি ইউনিয়ন আ.লীগের বিশিষ্ট নেতা বিশিষ্ট ব্যবসায়ী তরিকুল ইসলাম, কুড়ুলগাছি ইউনিয়ন যুবলীগের আহবায়ক হেলাল উদ্দীন, কুড়ুলগাছি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান বদ্দী, সাংগঠনিক সম্পাদক শামসুজ্জোহা মাষ্টার, হাসাদাহ ইউনিয়ন আ.লীগ নেতা আব্দুল খালেক মাষ্টার, জীবননগর বাঁকা ইউনিয়ন আ.লীগ নেতা শাহিনুর মাষ্টার, জীবননগর উপজেলা ছাত্রলীগ নেতা নাজমুল, পারকৃষ্ণপুর ইউনিয়ন যুবলীগ নেতা তেঁতুল, নাটুদাহ ইউনিয়ন যুবলীগ নেতা মিলন, ফারুক, কার্পাসডাঙ্গা ইউনিয়ন যুবলীগের আহবায়ক সহিদুল মালিথা। অনুষ্ঠানটি পরিচালনা করেন দামুড়হুদা উপজেলা যুবলীগ নেতা সাজেদুল বিশ্বাস মিঠু।