করোনা : চুয়াডাঙ্গায় নতুন কোনো ফলাফল নেই

10
নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গায় নতুন কারো করোনা পরীক্ষার ফলাফল নেই। গতকাল শুক্রবার সিভিল সার্জন অফিসে নতুন কোনো করোনার ফলাফল আসেনি। তবে করোনা আক্রান্ত সন্দেহে গতকাল ২০টি নমুনা সংগ্রহ করেছে জেলা স্বাস্থ্য বিভাগ। জেলায় সর্বশেষ গত বৃহস্পতিবার ৪৮টি নমুনার ফলাফল আসে, যার সবগুলোর নেগেটিভ।
এদিকে, করোনা আক্রান্ত সন্দেহে চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগ গতকাল ২০টি নমুনা সংগ্রহ করেছে। চুয়াডাঙ্গা সদর উপজেলা থেকে ১০টি, আলমডাঙ্গা উপজেলা থেকে ৪টি, দামুড়হুদা উপজেলা থেকে ৬টি নমুনাসহ ২০টি নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। এ পর্যন্ত জেলায় মোট করোনা শনাক্তের সংখ্যা মোট ৮৩ জন। এর মধ্যে চুয়াডাঙ্গা সদর উপজেলায় ৪০ জন, আলমডাঙ্গায় ২৬ জন, জীবননগরে ১জন, দামুড়হুদায় ১৬ জনসহ জেলায় মোট আত্রান্ত ৮৩ জন।
চুয়াডাঙ্গা সিভিল সার্জন অফিস সূত্রে ঁজানা যায়, জেলা থেকে এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ ৮৯১টি, প্রাপ্ত রিপোর্ট ৭৭৩টি, পজেটিভ ৮৩টি, নেগেটিভ ৬৯০টি, সুস্থ ১৩ ও মৃত্যু ১। বুধবার পাঠানো ২০টি নমুনাসহ ফলাফল পেতে বাকি আছে ১২৩টি। করোনা শনাক্তদের মধ্যে প্রাতিষ্ঠানিক আইসোলেসনে আছেন ১৮ জন ও হোম আইসোলেসনে আছেন ৫২ জন।