করোনা আক্রান্ত চুয়াডাঙ্গার এসপি জাহিদুল ইসলাম সুস্থ আছেন

28

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম শারীরিকভাবে সুস্থ আছেন। তিনিসহ তাঁর পরিবারের সদস্যরা করোনাভাইরাস থেকে সুস্থ হয়ে উঠছেন। গতকাল শনিবার দ্বিতীয়বার টেস্টের জন্য নমুনা দিয়েছেন তিনি। রিপোর্ট নেগেটিভ এলেই তিনি চুয়াডাঙ্গার মানুষের জন্য পুনরায় কর্মঞ্চল হয়ে ফিরবেন অফিসে। কাজ করবেন জেলাবাসীর শান্তি-শৃঙ্খলা রক্ষায়।
পুলিশ সুপার জাহিদুল ইসলাম মুঠোফোনে জানান, ‘বর্তমানে আমি সুস্থ আছি। আমার স্ত্রী-সন্তানও সুস্থ আছে। পুনরায় টেস্টের জন্য শনিবার সকালে আমি নমুনা দিয়েছি। দ্রুত ফলাফল পাব। আশা রাখছি চুয়াডাঙ্গাবাসীর দোয়া এবং ভালোবাসায় রিপোর্ট নেগেটিভ আসবে।’
উল্লেখ্য, করোনাভাইরাসের প্রার্দুভাবের শুরু থেকেই জেলা পুলিশ এ পরিস্থিতি মোকাবিলায় মাঠ পর্যায়ে কাজ করছে। সাধারণ মানুষের সেবা দিতে নিরন্তর ছোটাছুটি করেছেন পুলিশ সুপার জাহিদুল ইসলাম। লকডাউনের মধ্যে ঘরে ঘরে পৌঁছে দিয়েছেন খাদ্যসামগ্রী। এরই মধ্যে গত ২৭ জুলাই শরীরে প্রথম জ্বর অনুভূত হয় তাঁর। পরদিন ২৮ জুলাই নমুনা দেন তিনি। ১ তারিখে ঈদের দিন হাতে পাওয়া ফলাফলে করোনা পজিটিভ আসে। নমুনা দেওয়ার দিন থেকেই তিনি বাসভবনে আইসোলেশনে আছেন। এবারে অপেক্ষা নেগেটিভ আসার। নেগেটিভ আসলে তিনি পুনরায় নিজ কর্মস্থলে যোগদান করবেন।