এলজিইডির গাড়িচালককে গলা কেটে হত্যা!

140

ঝিনাইদহ অফিস:
ঝিনাইদহে এলজিইডির গাড়িচালক এটিএম হাসানুজ্জামান জগলুকে (৪৯) গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল বুধবার সকালে তাঁর গলাকাটা লাশ যশোরের সাতমাইল কাজী নজরুল ইসলাম কলেজের পাশে স্যাকোর মাথা এলাকা থেকে উদ্ধার করে যশোর কোতোয়ালি থানার পুলিশ। এর আগে গত মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে তিনি ঝিনাইদহ এলজিইডির ডরমেটরি থেকে আত্মীয় বাড়ি দাওয়াত খেতে যাওয়ার কথা বলে বের হন তিনি। নিহত গাড়ি চালক এটিএম হাসানুজ্জামান জগলু কুষ্টিয়ার সদর উপজেলার জুগিয়া গ্রামের মৃত জহুরুল ইসলামের ছেলে।
ঝিনাইদহ এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. শামছুজ্জামান জানান, তাঁর দপ্তরের গাড়িচালক এটিএম হাসানুজ্জামান জগলু ১৯৯০ সালের ১২ ডিসেম্বর চালক হিসেবে এলজিইডিতে যোগদান করেন। তিনি এলজিইডির সাবেক চিফ ইঞ্জিনিয়ার প্রয়াত কামরুল হাসান সিদ্দিকীর গাড়ি চালাতেন। ২০১৬ সালের ১১ জুন থেকে ঝিনাইদহ কর্মরত আছেন তিনি। তার স্ত্রী ঢাকায় বসবাস করলেও তিনি এলজিইডির ঝিনাইদহ ডরমেটরিতে থাকতেন। তিনি আরও জানান, গত মঙ্গলবার সারা দিন দায়িত্ব পালন করে রাত আনুমানিক সাড়ে নয়টার দিকে জগলু আত্মীয় বাড়িতে দাওয়াত খেতে যাওয়ার কথা বলে বের হন। সকালে তিনি জানতে পারেন জগলুর গলাকাটা লাশ যশোরের সাতমাইল কাজী নজরুল ইসলাম কলেজের পাশে স্যাকোর মাথা এলাকায় পড়ে আছে। ব্যক্তিগত বা পারিবারিক কলহের কারণে এ হত্যাকা- ঘটতে পারে বলে পুলিশের ধারণা। শোনা যাচ্ছে, জগলু সব সম্পত্তি তাঁর স্ত্রীর নামে লিখে দিয়েছেন। দাম্পত্য কলহের কারণে তিনি খুন হয়েছেন কী না তা পুলিশ খতিয়ে দেখছে।
এদিকে, নিহত জগলুর লাশ যশোর আড়াই শ বেড হাসপাতালে ময়নাতদন্ত শেষে তাঁর শেষ কর্মস্থল ঝিনাইদহ এলজিইিডিতে আনা হয়। এশার নামাজের পর তাঁর জানাজা শেষে গ্রামের বাড়ি কুষ্টিয়ার জুগিয়া গ্রামে তাঁকে দাফন করা হয়।