এমপি ছেলুন জোয়ার্দ্দারের বড় বোন ও আলী রেজা সজলের মায়ের দাফনকার্য সম্পন্ন

109

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটনের বড় বোন এবং জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আলী রেজা সজলের মা মোছা. রাবেয়া জোয়ার্দ্দারের দাফনকার্য সম্পন্ন করা হয়েছে। গতকাল রোববার বেলা ১১টায় চুয়াডাঙ্গা রেলস্টেশন-সংলগ্ন জান্নাতুল মাওলা কবরস্থানে সামাজিক দূরত্ব বজায় রেখে মরহুমার জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে জান্নাতুল মাওলা কবরস্থানে তাঁর দাফনকার্য সম্পন্ন করা হয়।
মরহুমার জানাজা ও দাফনকার্যে অংশগ্রহণ করেন মরহুমার ভাই চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন, ছোট ভাই জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক চুয়াডাঙ্গা পৌরসভার সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, মরহুমার জামাতা জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অ্যাড. আবু তালেব বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সদস্য পাবলিক প্রসিকিউটর অ্যাড. বেলাল হোসেন, জেলা যুবলীগের আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দ্দার, জেলা ছাত্রলীগের সভাপতি মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিকসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। মরহুমার ছেলে জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আলী রেজা সজল তাঁর মায়ের জন্য সবার নিকট দোয়া কামনা করেছেন।
উল্লেখ্য, গত শনিবার রাত ৮টা ১৫ মিনিটে বার্ধক্যজনিত কারণে চুয়াডাঙ্গা বড় বাজারপাড়ায় নিজ বাসভবনে মোছা. রাবেয়া জোয়াার্দ্দার ৭৮ বছর বয়সে ইন্তেকাল করেন।