ঈদে নতুন জামা না পেয়ে কিশোরীর আত্মহত্যা

91

ভ্রাম্যমাণ প্রতিবেদক, আলমডাঙ্গা:
হতদরিদ্র পিতার কাছে ঈদের নতুন জামা না পেয়ে অভিমানে সাদিয়া খাতুন (১৪) নামে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। গতকাল শুক্রবার দুপুর ১২টার দিকে ঘটনাটি ঘটে। পরে ঘটনাস্থলে আলমডাঙ্গা থানার এসআই গোলাম মোস্তফা উপস্থিত হয়ে স্কুলছাত্রীর সুরতাল রিপোর্ট সংগ্রহ করে। হতদরিদ্র পিতা মেয়েকে নতুন জামা না দিতে পারায় মেয়ের আত্মহত্যায় তিনি শোকে স্তব্ধ হয়ে পড়ে। এই ঘটনায় নিহত সাদিয়ার পিতা বাদি হয়ে আলমডাঙ্গা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে।
জানা গেছে, আলমডাঙ্গার নাগদহ গ্রামের হতদরিদ্র আলমসাধু চালক আলামিন আলীর মেয়ে নাগদাহ মাধ্যমিক বিদ্যালয়ে ৯ম শ্রেণির ছাত্রী সাদিয়া খাতুন (১৪) পিতা-মাতার উপর অভিমান করে আত্মহত্যা করে। তবে তার পরিবারের লোকজন জানায়, সাদিয়ার পেটে ব্যাথা ছিলো যন্ত্রনা সয়তে না পেয়ে সে আত্মহত্যা করেছে।
গ্রাম সূত্রে জানা গেছে, ঈদে সাদিয়া তার পিতার কাছে নতুন পোশাক চেয়েছিল। দরিদ্র পিতা নতুন পোশাক কিনে দিতে না পারায় অভিমানে গতকাল শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে নিজ ঘরের আড়ার সাথে ওড়নার ফাসঁ দিয়ে আত্মহত্যা করে।
সংবাদ পেয়ে আলমডাঙ্গা থানার এসআই গোলাম মোস্তফা সঙ্গীয় ফোর্সসহ লাশ উদ্বার করে সূরতহাল রির্পোট করেন। গতকাল বিকালে নাগদহ গ্রামের কবরস্থানে লাশের দাফন কাজ সম্পন্ন হয়েছে বলে জানা গেছে।